Category: জুড়ি

0

জাতীয় শোক দিবস উপলক্ষে জুড়ীতে আলোচনা ও দোয়া, কুলাউড়ায় ঢেউটিন বিতরণ

আমাদের প্রতিনিধি।। জুড়ির জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে জাতীয় শোক দিবসের এক আলোচনা ও দোয়া সভায় হুইপ শাহাব উদ্দীন এমপি বলেছেন, এদেশের মানুষ আর কোনদিন খুনিদের ক্ষমতায় আসতে দেবে না। প্রয়াত অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান সম্পর্কে হুইপ বলেন, সাইফুর রহমান বলেছিলেন গরীব থাকলে বিদেশীরা ভিক্ষা দেবে। বিএনপি কখনও দেশের উন্নয়ন চায়নি। ওরা দেশকে বিশ্বের দরবারে একটি ভিক্ষুক রাস্ট্র হিসেবে প্রতিষ্টা করার চেষ্টা করেছিল। মামলা তুলে নিলে একটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে হুইপ বলেন, “মামলা তুলে নিলে আমি বুঝবো আপনারা জুড়ীবাসী স্বাধীনতার পক্ষে।” একই সময়ে জেলা চেয়ারম্যান আজিজুর রহমান কুলাউড়া উপজেলার শরিফপুর ও হাজিপুর ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে ঢেউটিন বন্টন করেছেন।

0

যাবজ্জীবন শাস্তি, সিন্দুকভেঙ্গে চুরি, ভুক্তাধিকার সংরক্ষন অভিযান ‌ও একজন ওসি জাহাঙ্গীর

মৌলভীবাজারে মনতাজ উদ্দিন হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজার সদর উপজেলার মাসকান্দি গ্রামের মনতাজ উদ্দিন (৭০)কে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন ও ২জনের স্বশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। সোমবার দুপুরে মৌললভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা...

0

দান-অনুদান সমাজসেবা

মুক্তকথা সংবাদকক্ষ।। “মৌলভীবাজার সোস্যাল ক্লাব” যখন নির্মাণ সামগ্রী স্বেচ্ছা সেবায় বিতরণ করে, জুড়িতে তখন “বেলাগাঁও কন্টিনালা সমাজ কল্যাণ পরিষদ” একটি মসজিদে উপহার দিয়েছে শীততাপ নিয়ন্ত্রণের যন্ত্র ও ১৪হাজার টাকা মূল্যের ঘড়ি। “মৌলভীবাজার সোস্যাল ক্লাব” বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ঢেউ টিন, তার, লোহা ও নগদ অর্থ বিতরণ করেছে। তাদের প্রতিশ্রুতি, সামাজিকভাবে পিছিয়ে পড়া, বিভিন্ন প্রাকৃতিক বিপর্যয়ে ক্ষতিগ্রস্ত মুসলমান পরিবারকে পুরো ঘর নির্মাণের সামগ্রী দান করবেন তারা। আয়োজনে বক্তাগন, আমেরিকা প্রবাসী সৈয়দ জিলাদুর রহমানকে ‘বিশিষ্ট সমাজ সেবক’ হিসেবে আখ্যায়িত করেন এবং তাদের সংগঠনের সেবা কর্মের ভূয়সী প্রশংসা করেন।

0

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জুড়ীতে বিএনপির বিক্ষোভ মিছিল

জুড়ী।। জুড়ীতে বিএনপি, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে। পথ সভায় বক্তব্য দিতে গিয়ে মৌলভীবাজার জেলা বিএনপি সহ-সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমদ মিঠু, বেগম খালেদা জিয়াকে বিশ্বমানবতার প্রতীক গণতন্ত্রের জননী বলে আখ্যায়িত করে বলেন যে বেগম জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে রায়ের মাধ্যমে তাকে নির্বাচন থেকে সরিয়ে রাখতে আটক করে রাখা হয়েছে।

0

প্রয়াত তৈমুছ আলী এমপির ৪৪তম স্মরণবার্ষিকী পালিত

আব্দুর রহমান শাহীন।। শনিবার বিকাল সাড়ে ৫টায় তৈমুছ আলী এমপি স্মৃতি পরিষদের উদ্যোগে জুড়ী ও বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সংগঠক, সিলেট ১২ আসনের সেই সময়কার গণপরিষদ সদস্য, বর্তমান মৌলভীবাজার-১(জুড়ী-বড়লেখা) আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা তৈমুছ আলী এমপির ৪৪তম মৃত্যু বার্ষিকী উদযাপিত।