Category: হবিগঞ্জ

0

আমি দেখেছি শিল্পী জামাল আহমদকে অন্তরের গভীর থেকে

লণ্ডন অফিস থেকে হারুনূর রশীদ।। সত্যিকারের ভালবাসা বড়ই নির্মম আর বেদনাদায়ক। মহা মহিয়ান ভালবাসার ইতিহাস কঠিন আর অশ্রুজলেই ভরা। মহান আত্মা কবি ওমর খৈয়ামই সম্ভবতঃ বলেছিলেন ‘আমার মনের মানুষটির গালের একটি চুম্বনের বিনিময়ে আমি পুরো সমরখন্দ রাজ্য ছেড়ে দেবো।’ এজন্য অবশ্য চেঙ্গিজ খাঁ’র কাছে তাকে কৈফিয়ৎ দিয়ে বাঁচতে হয়েছিল। আর রাধা-কৃষ্ণের প্রেমকাহিনীতো ধর্মের অনুসঙ্গ হয়ে এখনও পূঁজিত হয়ে আসছে। ইউসুফ-জুলেখার আরব্য কাহিনী ধর্মের অনুসঙ্গ না হলেও খুবই পুতঃপবিত্র ধারনায় আদরিত হয় কোটি কোটি মানুষের ঘরে। এমন মহান প্রেমিক আমি দেখিনি কখনও তবে আমি দেখেছি শিল্পী জামাল আহমদকে আমার মন ও তার অন্তরের গভীর থেকে।

0

অস্ত্রসহ দুই ডাকাত আটক রাজনগরে, ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক চুনারুঘাটে

শ্রীমঙ্গল রেপিড একশন বেটেলিয়ান-৯ হবিগঞ্জের চূনারুঘাটে গিয়ে মাদকদ্রব্য ফেন্সিডিলসহ একজন বিক্রেতাকে আটক করে চূনারুঘাট থানায় দিয়েছে। এদিকে রাজনগর পুলিশ বলেছে গভীর রাতে ডাকাতির সময় অস্ত্রসহ আন্তঃবিভাগীয় দুই ডাকাতকে আটক করতে পেরেছে তারা। আটক দুই ডাকাতের কাছ থেকে ১টি পাইপগান, ২টি কার্তুজ ও ৩টি ছুরি পেয়েছে পুলিশ। পুলিশের মতে আসামীরা আন্তঃবিভাগীয় ডাকাত চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

0

সিলেটে শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট এর প্রথম প্রয়াস

লণ্ডন।। “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বালিকা বিদ্যালয়” হচ্ছে বাহুবলের লামাতাশী ইউনিয়নে। বিদ্যালয়ের জন্য ভূমি দান করেছেন দাতা মোঃ আবুল হোসেন। বীর মুক্তিযোদ্ধা প্রয়াত এমপি কমাণ্ড্যান্ট মানিক চৌধুরীর কন্যা এমপি কেয়া চৌধুরী বিষয়টি তার ফেইচবুকে নিশ্চিত করেছেন।