Category: হত্যা

0

বড়লেখার স্কুলছাত্র আব্দুলাহ’র চাঞ্চল্যকর হত্যারহস্য উদঘাটন করেছে পিবিআই

মৌলভীবাজার অফিস।। অপমানের জ্বালা কি এভাবেই মানুষকে পশু বানিয়ে দেয়? ৮ম শ্রণীর ছাত্র আব্দুল্লাহ হাসান। চড় মেরে দিয়েছিল এরশাদের গালে। তারও কারণ ছিল। এরশাদ ভুলে হোক বা ইচ্ছে করেই হোক তার গায়ে গাড়ী দিয়ে ধাক্কা লাগিয়েছিল। ভুল বশতঃ হলেও এটি যেমন বিপজ্জনক কিছু এবং অপরাধ, ইচ্ছে করে হলেতো আরো বেশী ভয়ংকর! এরশাদ কেনো গাড়ী লাগিয়েছিল আব্দুল্লাহ হাসানের গায়ে? এভাবে গাড়ী দিয়ে ধাক্কা দিয়ে কি বুঝতে চেয়েছিল নিজে কিংবা কি বুঝাতে চেয়েছিল আব্দুল্লাহকে? স্পষ্ট হওয়া প্রয়োজন।

0

শাশুড়ী খুনের ৬দিন : কি ঘটেছিল সেই ভয়াল রাতে?

মৌলভীবাজার প্রতিনিধি।। ষাটোর্ধ রোকেয়া বেগমকে নাতি-নাতনী নিয়ে জীবন চালাতে দিল না পাষাণ জামাতা মোহাম্মদ আলী। নির্লজ্জ্ব পাশবিক যৌনতার হাত থেকে নিজের নাতনীকে বাঁচাতে গিয়ে অবশেষে জীবন দিতে হলো তাকে। বৃদ্ধ মা-মেয়ে ও নাতি-নাতনীকে নিয়ে রোকেয়া বেগম একটি ভাড়া করা বাসা-বাড়ীতে থাকতেন। কষ্টের হলেও কোন রকমে দিন চলে যাচ্ছিল বেশ খুশীতেই। কিন্তু দুশ্চরিত্র জামাতা মোহাম্মদ আলীর যৌন তৃপ্তির কাছে অবশেষে তাকে আত্মাহুতি দিতে হলো।

0

এবার মহিলা খুন হলেন লণ্ডনের ব্রিক্সটনে

লণ্ডনের ব্রিক্সটনে গতকাল সন্ধ্যায় এক মহিলাকে চাকুমেরে হত্যা করা হয়েছে। ঘটনার সাথে সাথে হাওয়াই এম্বুলেন্স আসে কিন্তু মহিলাকে বাঁচানো যায়নি। পুলিশ ঘটনাটিকে লণ্ডনের সাম্প্রতিক কালের ভয়ানক চাকুমারা অপরাধের চেয়ে একটি পারিবারিক কলহের জের বলেই ভাবছে বেশী। এ নিয়ে বিগত দেড়মাসের মধ্যে চাকু মেরে লণ্ডনে মৃতের সংখ্যা ৭জনে দাঁড়ালো।

0

নরহত্যার দায়ে ২৭বছরের যুবকের সাজা ভূটানে

লণ্ডন।। ভূটানের পুনাখা জেলা আদালত চার ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছে। দণ্ডপ্রাপ্তরা একই পরিবারের মানুষ বলে জানাগেছে। এক বিধবা, দুই শালক ও শ্বাশুরী। গতকালই এ রায় দেয়া হয়। শাস্তিপ্রাপ্ত মূল অভিযুক্ত একজন ২৭বছরের যুবক। আদালত তাকে...

0

সাংবাদিকদের কাছে হত্যার রহস্য প্রকাশ করলো পুলিশ

মৌলভীবাজার অফিস।। গ্রামীন দাদন ব্যবসাই রিপন হত্যার মূল কারণ বলেছে পুলিশ। মৌলভীবাজারে ব্যবসায়ী রিপন হত্যার কারণ উন্মোচিত হবার পর সনাক্ত করা হয়েছে খুনিদেরও। ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার মডেল থানায় এক সংক্ষিপ্ত সাংবাদিক বৈঠকে এসব তথ্য দেন পুলিশ কর্মকর্তাগন।

0

ফ্রান্সের শহরে আবারো বন্দুকধারীর হানা, বন্দুকধারীসহ ৫জন নিহত

লণ্ডন।। ফ্রান্সের শহরে আবারো সন্ত্রাসী বন্দুকবাজি! বন্দুকধারী ইসলামী ষ্টেট সন্ত্রাসীর গুলিতে ফ্রান্সের একজন পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। ইসলামী ষ্টেট এই আক্রমনের দায় নিয়ে আক্রমনকারী রেদৌয়ানকে তাদের বীর সৈনিক বলে অভিহিত করে। গত শুক্রবার ২৩শে মার্চ মর্মান্তিক এ হত্যাকান্ড ঘটে। জানা যায় রেদৌয়ান মূরদেশীয়(মরোক্ক) এবং আলসালাফি মতবাদের সমর্থক। দক্ষিন-পশ্চিম ফ্রান্সের ট্রিসব শহরে এ হত্যাকান্ড ঘটে।

0

টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১ জন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের কাপ্তান মিয়ার পুত্র মোস্তফা মিয়ার কাছে দুই বছর আগের ২ হাজার টাকা পাওনা ছিল একই গ্রামের মসুদ মিয়ার। ওই পাওনা টাকাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাত নটায় মোস্তফা মিয়ার...