Daily Archive: May 17, 2018

0

আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান জামিন পেলেন মৌলভীবাজারে

মৌলভীবাজার অফিস।। কুমিল্লার মানুষ বিএনপি আমলের ডাকসাইটে আমলা মাহমুদুর রহমান ১৯৮৮তে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসা প্রশাসনের উপর এমবিএ করেন। ২০০২ সালে বিএনপি আমলে মাহমুদুর রহমান জাতীয় বিনিয়োগ বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি বাংলাদেশে বিদেশী বিনিয়োগ বাড়াতে পাচঁ আই ( “five ‘I’s”) থিওরি প্রচলন করেন। ২০০৪ সালে তিনি একবার পদত্যাগ করেন। পদত্যাগপত্র প্রত্যাখ্যাত হয়। ২০০৮ সাল থেকে মাহমুদুর রহমান আমারদেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।
২০১৩সালের ১১ই এপ্রিল বৃহস্পতিবার তাকে কাওরান বাজারের আমার দেশ পত্রিকার কার্যালয় থেকে গ্রেফতার করা হয়। মাহমুদুর রহমানের বিরুদ্ধে ব্লগারদের লেখা ইন্টারনেট থেকে সংগ্রহ ও দৈনিক আমার দেশ পত্রিকায় প্রকাশ করে সাধারণ মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ ছিল।

0

নিয়ন্ত্রনহীনতা, ঔদ্ধত্ব এবং লোভই “কেরিলিয়ন” কোম্পানীর ধ্বসের মূল কারণ

“কেরিলিয়ন” কোম্পানীর ভেঙ্গে পড়ার ফলে ৩৫০ মিলিয়ন পাউণ্ডের অর্ধনির্মিত বার্মিংহাম হাসপাতালের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়েছে লণ্ডন।। নিয়ন্ত্রনহীনতা, ঔদ্ধতা এবং লোভের কারণেই “কেরিলিয়ন” কোম্পানী ভেঙ্গে পড়ে বা ধ্বস নামে। সারা দেশে বন্ধ হয়ে যায় অসংখ্য প্রকল্পের কাজ। এমনই তথ্য...