Daily Archive: September 17, 2018

0

অন্যদল থেকে যারা কংগ্রেসে যোগ দেবেন তাদের ভোটের টিকিট দেয়া হবেনা

এ না হলে দলপতি বলা যায়? দেশকে সত্যিকার অর্থে ভালবাসলে দলপতিকে এমনই হতে হয়। দলের দূর্দিনে যারা পাশে থাকেন না, সুবিধা পেয়ে দল ছেড়ে সরকার দল বা অন্য দলে যোগ দেন তারা দলে আবার ফিরে আসতে...

0

মেডিকেল কলেজের দাবীতে মৌলভীবাজারে আধাবেলা হরতাল কাল

একটি মেডিকেল কলেজের দাবীতে দীর্ঘ প্রায় এক বছর ধরে “মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই” নামে একটি গোপন প্রভাববিস্তারকারী দল কাজ করে যাচ্ছে। “ওয়াট্স এপ”এর মাধ্যমে এ দলটি দায়-দাবী সংক্রান্ত তাদের মতামত প্রচার করে যাচ্ছে। তাদেরই মাঝ থেকে একটি ক্ষুদ্র অংশ বের হয়ে গিয়ে এই হরতালের আহ্বান জানিয়েছে। দলের ভেতরে তারা হরতালের আলোচনা চালাতে গিয়ে ব্যর্থ হয়ে বের হয়ে এসে হরতালের ডাক দিল। “সচেতন নাগরীক ফোরাম” নামের এই গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন একজন সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক। তিনি বিএনপি’ দলের জন্মলগ্নের একজন সমর্থন ও বর্তমানে নেতৃস্থানীয় ব্যক্তিত্ব।

0

সাবেক এমপি শাহ আজিজ আর নেই

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শাহ আজিজুর রহমান আর নেই। গতকাল সকাল ৮টার দিকে নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গুরুতর অসুস্থ অবস্থায় গত প্রায় এক মাস ধরে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন।

0

“ওয়াট্স এপ” কিভাবে ৫টি খুনের কারণ হলো(?)


ভারতে “ওয়াট্স এপ”-এর বিশাল বাজার। একটি গণমাধ্যম থেকে জানা গেছে বর্তমানে ভারতে ফেইচবুক’র মালিকানাধীন “ওয়াট্স এপ” এর ২কোটি সেবা গ্রাহক রয়েছেন। এ ব্যবসা বলতে গেলে ফেইচবুকের মালিক জোকারবার্গের মাথার রাজমুকুটই প্রায়। এর ব্যবহার বিভিন্ন মাত্রায় বেড়েই চলেছে। কিন্তু এর বিপরীত চিত্র ভয়াবহ। “ওয়াট্স এপ”এ শিশুপাচারকারীদের ভিডিও দেখে ৫জনকে পিটিয়ে হত্যা করেছে গ্রামের মানুষ। গ্রামটি মোম্বাই শহর থেকে প্রায় ২০০মাইল দূরে অবস্থিত। নৃশংস সে হত্যাকাণ্ড।