1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজধানীর উত্তরায় আ স ম আব্দুর রবের বাড়ির ঘরোয়া ঈদ বৈঠক || পুলিশের অনুসন্ধান - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

রাজধানীর উত্তরায় আ স ম আব্দুর রবের বাড়ির ঘরোয়া ঈদ বৈঠক || পুলিশের অনুসন্ধান

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০১৭
  • ৬০১ পড়া হয়েছে

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব বৃহস্পতিবার তার বাড়ীতে নৈশভোজের আয়োজন করেন। রাত ৮টার দিকে পুলিশ উত্তরায় তার ‌ওই বাড়ির সামনে এসে দাড়ায়। বাড়িতে তখন আসম রবসহ ৭ জন ভিন্ন দলীয় নেতা নৈশভোজে অংশ নিতে উপস্থিত ছিলেন। জানা যায় ‌ওই নৈশভোজে অন্যান্য যারা উপস্থিত ছিলেন, সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা: একিউএম বদরুদ্দোজা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, ওয়ার্কার্স পার্টির একাংশের নেতা সাইফুল হক, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী। খবর প্রকাশ করেছে ইত্তেফাক।
পুলিশের বরাত দিয়ে ইত্তেফাক লিখেছে, রাত ৮টার দিকে ৪ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের ১৪ নম্বর বাড়িতে গিয়ে ওই ডিনার পার্টি বন্ধ করার নির্দেশ দেয় পুলিশ। কেন তারা সেখানে মিলিত হয়েছেন তা পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসা করা হয়। তখন তারা জানান, তারা ঈদ উপলক্ষে সেখানে উপস্থিত হয়েছেন। তখন পুলিশ তাদের সবাইকে সেখান থেকে চলে যেতে বলেন।
এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কিছু জানেন না বলে জানান। এ রিপোর্ট লেখার রাত ১১ টার দিকে ডিনার পাটি শেষে নেতারা বাড়ি থেকে বের হয়ে চলে যান। অবশ্য পুলিশ এ ব্যাপারে কাউকে আটক বা জিজ্ঞাসাবাদ করেনি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT