1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গলে দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতা, শপথ বাক্য পাঠ ও ভিডিও প্রদর্শনী অনুষ্ঠিত - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

শ্রীমঙ্গলে দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতা, শপথ বাক্য পাঠ ও ভিডিও প্রদর্শনী অনুষ্ঠিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭
  • ৭০৭ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল থেকে।। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শিক্ষা খাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধির লক্ষ্যে দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতা, শপথ বাক্য পাঠ ও ভিডিও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলার কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয়ে ইয়েস ফ্রেন্ডস গ্রুপ, শ্রীমঙ্গলের উদ্যোগে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এবং সচেতন নাগরিক কমিটি (সনাক)এর সহায়তায় প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
শ্রীমঙ্গল সনাক সভাপতি সৈয়দ নেসার আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সনাক সদস্য ও ইয়েস ফ্রেন্ডস এর আহবায়ক জিডিশন প্রধান সুচিয়াং, মো: রহমত আলী, স্কুলের প্রধান শিক্ষক নোমান আহমদ সিদ্দিকী, স্বজন সদস্য মো: আব্দুল হামিদ এবং ইয়েস ফ্রেন্ডস গ্রুপ এবং ইয়েস সদস্যবৃন্দ।
সানাক সভাপতি সৈয়দ নেসার আহমদ কর্তৃক দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী সঞ্চালনায় স্কুলের পঞ্চাশ জন ছাত্রছাত্রীর অংশ গ্রহনে রচনা প্রতিযোগিতা হয় এবং প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে নবম শ্রেনীর ছাত্র পিনাক দেবনাথ, ২য় স্থান অধিকার করে সানজিদা আক্তার এবং ৩য় স্থান অধিকার করে ৮ম শ্রেনীর ছাত্রী সুমনা আক্তার।
রচনা প্রতিযোগিতার পর শুরু হয় বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে দুর্নীতি বিরোধী ভিডিও প্রদর্শনী এবং পুরস্কার বিতরনীর মাধ্যমে অনুষ্ঠানটির পরিসমাপ্তি ঘটে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT