1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গণজাগরণ মঞ্চধন্য ছাত্র ইউনিয়নের লাকী আক্তার কেমন আছেন, কি করছেন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

গণজাগরণ মঞ্চধন্য ছাত্র ইউনিয়নের লাকী আক্তার কেমন আছেন, কি করছেন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭
  • ২৮০ পড়া হয়েছে

গণজাগরণ মঞ্চের মধ্য দিয়ে জাতীয় রাজনীতির ময়দানে আলোচিত হয়ে উঠেন যে সাহসী তরুনী, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সেই লাকী আক্তার এখন কোথায় কি করছেন, অনেকেরই তা জানার আগ্রহ রয়েছে। নোয়াখালীর কন্যা এই লাকী আক্তার বর্তমানে কাজ করে যাচ্ছেন কমিউনিস্ট পার্টির সাথে। গ্রামেগঞ্জে ঘুরে বেড়াচ্ছেন কৃষকদের সংগঠিত করতে। জানা গেছে ইতিমধ্যেই তিনি কিশোরগঞ্জের বিভিন্ন এলাকায় সফর করেছেন।
অনেকেই মনে করছেন, ফেলে আসা প্রাচীন সামন্তবাদী সময়ের ধাচে লাকী আক্তার কাজ শুরু করেছেন গ্রামে-গঞ্জে কৃষকদের সাথে ঘুরে ঘুরে সময় দিয়ে। যা এ সময়ের কাছে বেমানান। লাকী আক্তার ছাত্র ইউনিয়নের ৬৩ বছরের ইতিহাসে তৃতীয় নারী সভাপতি। এর আগে ষাটের দশকে যে দু’জন নারীনেত্রী সভাপতির দায়ীত্ব পালন করেন তাদের একজন হলেন বর্তমান কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।
লাকী আক্তার ঢাকার মালেকা বানু আদর্শ বিদ্যানিকেতন থেকে মাধ্যমিক এবং মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে সম্মান শেষ করেছেন। তার গ্রামের বাড়ি ফেনী জেলায়। তিনি ২০০৯ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হল আন্দোলনের মধ্য দিয়ে ছাত্র ইউনিয়নের রাজনীতিতে সক্রিয় হন। সূত্র: সম্পাদক.কম

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT