1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কমলগঞ্জে এক হিন্দু পরিবারের বাড়ীতে হামলা ও ভাংচুর করে প্রাণনাশের হুমকি - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

কমলগঞ্জে এক হিন্দু পরিবারের বাড়ীতে হামলা ও ভাংচুর করে প্রাণনাশের হুমকি

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২১ আগস্ট, ২০১৭
  • ৬৮৭ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে এক হিন্দু পরিবারের জমি দখলের উদ্দেশ্যে বাড়ীতে হামলা ও ভাংচুর করে প্রাণনাশের হুমকি দিয়েছে কতিপয় দৃর্বৃত্ত। হিন্দু পরিবারটিকে বাড়ি ছেড়ে ভারতে চলে যাওয়ারও হুমকি দেওয়া হয়েছে।রবিবার দুপুরে উপজেলার মাধবপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও গ্রামের জীতেন মল্লিকের বাড়ীতে এ ঘটনা সংগঠিত হয়। এ খবরটি প্রকাশ করেছে ‘এইবেলা’।
জীতেন মল্লিক, তার ভাই নিতাই মল্লিক মা ললিতা মল্লিকের অভিযোগ করেছেন বলে এইবেলা জানায়, প্রতিবেশী দীপক মল্লিকের(৪৫) সাথে জিতেন মল্লিকের জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আসিদ আলীর ছেলে শাহ আলমের নেতৃত্বে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল রবিবার বেলা সাড়ে ১১টায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের পাকা বাথরুম ও টিনশেডের ঘর ভাংচুর করে।
বাড়ীতে কোন পুরুষ মানুষ না থাকায় সন্ত্রাসীদের ভয়ে বাড়ীর মহিলারা বাড়ী ছেড়ে অন্যত্র আশ্রয় নেয়। মাধবপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোতাহের হোসেন ও এলাকাবাসীর সাথে আলাপ করে জানা যায়, বিষয়টি নিয়ে এলাকায় কয়েকবার সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিষয়টি এখনো বিচারাধীন রয়েছে। এ ব্যাপারে শাহ আলমের সাথে কথা বললে তিনি হামলা ও ভাংচুরে তার জড়িত থাকার বিষয়টি অস্বীকার করে বলেন, দীপক মল্লিকের পরিবারের সদস্যরাই এ ঘটনা ঘটিয়েছে এবং এ সময় তিনি ঘটঁনাস্থলের অদুরে উপস্থিত ছিলেন।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT