1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ব্যবহৃত প্রাইভেট কারসহ ৩কেজি গাঁজা উদ্ধার রাজনগরে ৫ গাঁজা বিক্রেতা আটক - মুক্তকথা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

ব্যবহৃত প্রাইভেট কারসহ ৩কেজি গাঁজা উদ্ধার রাজনগরে ৫ গাঁজা বিক্রেতা আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৩৬৭ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। রাজনগর উপজেলায় গাজা বিক্রয়ের সময় গোপন সংবাদের ভিত্তিতে পাঁচ জনকে আটক করেছে রাজনগর থানা পুলিশ। মঙ্গলবার গোপন সংভাদের ভিত্তিতে সকাল সাড়ে ৮টায় অভিযান চালিয়ে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের পানিশাইল নিজগাঁও এলাকার একটি মাজারের সামনে থেকে ৩কেজি গাজা ও ব্যবহৃত প্রাইভেট কার উদ্ধার করে ওই ৫জনকে থানায় নিয়ে আসেন থানার এএসআই নুরুন নবী ও এএসআই আব্দুল ওয়াদুদ।
আটককৃতরা হলো-হবিগঞ্জের মাধবপুর এলাকার মৃত ইদ্রিছ আলীর পুত্র মোঃ হোসেন(২৭), একই এলাকার সিরাজুল ইসলামের পুত্র রায়হান মিয়া(২৫), আব্দুর রব এর পুত্র হিলাল মিয়া(২৮), আব্দুর রাজ্জাক এর পুত্র সবুজ মিয়া (২৫) এবং রাজনগরের ইন্দানগর চা বাগানের মৃত কালি প্রসাদ এর পুত্র রামকুমার (৫৩)।
পুলিশ সূত্র জানায়, আটককৃত ওই হবিগঞ্জের পেশাধার মাদক ব্যবসায়ীরা প্রাইভেট কার যোগে গাড়ির সামনে ও পিছনে দুটি নাম্বার প্লেট লাগিয়ে মাদক ব্যবসা করে আসছিল। পুলিশ তাদের গন্তব্য ও ব্যবসা টেরপেয়ে অভিযান চালায়।
প্রাইভেট গাড়ির পৃথক দুটি নাম্বার হলো ঢাকা মোট্রো-গ ১১-৫০৯৯ ও ঢাকা মেট্রো গ ১৪-১০০৪। রাজনগর থানার ওসি শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা এই মাদক ব্যবসার সাথে জড়িত আরো চারজনের নাম বলেছে। তারা হলো পশ্চিমখাস নিজগাঁও এলাকার শামিম, ইউছুফ, কামাল ও সুজন নামের চার ব্যক্তি। পুলিশ তাদের পুরো ঠিকানা খুজে বের করবে। তিনি আরো বলেন, মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলার ব্যবস্থা নেয়া হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT