1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

মৌলভীবাজারে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৩১ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজার জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি ও এইচ এসসি(জিপিএ-৫) প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করেছে অন্বেষা। বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার সরকারী কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠান আয়োজিত হয়।
অন্বেষা সভাপতি আব্দুল কাদির মাহমুদ এর সভাপতিত্বে ও অন্বেষা সদস্য ও সাংবাদিক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ইয়াসমিন হক, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যাপক সৈয়দ মুহিবুল আমিন, অধ্যাপক ড. ফজলুল আলী, অতিরিক্ত জেলা প্রশাসক মো: আশরাফুল ইসলাম, উপাধ্যক্ষ আবু সাইদ, জেলা শিক্ষা অফিসার মো: আব্দুল ওয়াদুদ, অন্বেষা ‘চীফ কর্ডিনেটর’ প্রবাসী মো: মকিস মনসুর, শাহ শাফী কাদির, অন্বেষা কো অর্ডিনেটর রাধা কান্তি ধর।
পরে জেলার সাতটি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এসএসসি’র ৪শত ২২ জন, এইচএসসি ৭৬জন মোট ৪শত ৯৮ জন শিক্ষার্থীকে সংবর্ধনা সনদক্রেষ্ট ও ছবিসহ ম্যাগাজিন ও ১৩জনকে নদগ অর্থ প্রদান করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT