1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭
  • ৫৮৪ পড়া হয়েছে


মৌলভীবাজার অফিস।।
বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া-এর উপর থেকে গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবীতে মৌলভীবাজার জেলা বিএনপির(একাংশ) উদ্যোগে রোববার দুপুরে মৌলভীবাজার শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ
সমাবেশ অনুষ্ঠিত হয়ে গেল। বিক্ষোভ মিছিলটি চাঁদনীঘাট সেতু এলাকা থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে এম সাইফুর রহমান সড়কস্থ গার্ডেন টাওয়ার এর সম্মুখে গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী সমাবেশে জেলা বিএনপির সদস্য ও সাবেক ইউ পি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান (ভিপি মিজান),মৌলভীবাজার সদর উপজেলা বিএনপি’র সভাপতি, জেলা বিএনপি’র সদস্য ও পৌর কাউন্সিলর আয়াছ আহমেদ, জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা কৃষক দলের সাধারন সম্পাদক আনকার আলী সোলেমান, জেলা তাঁতীদলের আহবায়ক ও জেলা বিএনপি নেতা আব্দুর রকিব সাবু, জেলা বিএনপি’র সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউ পি চেয়ারম্যান মোঃ শামীম আহমদ, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মুহিতুর রহমান হেলাল, পৌর বিএনপির সাধারন সম্পাদক বদরুল আলম নোমান, সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ গৌছুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মছব্বির মুকিত, জেলা বিএনপি নেতা সামছুল হক সামা প্রমুখ। এ সময় বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর থেকে গ্রেফতারী পরোয়না প্রত্যাহার করার জন্য জোর দাবী জানান।
জেলা বিএনপি’র সাধারন সম্পাদক দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপর থেকে সকল রাজনৈতিক মামলা প্রত্যাহার করে দেশে সুষ্ঠ রাজনৈতিক পরিবেশ তৈরী করার জন্য সরকারের প্রতি আহবান জানান। তিনি বলেন,দেশের মানুষ জনগনের ভোটে নির্বাচিত একটি গণতান্ত্রিক সরকার দেখতে চায়। তাই অতিস্বত্বর একটি নিরপেক্ষ নির্দলীয় সরকারের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা ও জনগনের ভোটাধিকার প্রয়োগের নিশ্চয়তা প্রদান করার উদাত্ত আহবান জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT