1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাত পোহালেই যুবলীগের ত্রৈবার্ষিক সম্মেলন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

রাত পোহালেই যুবলীগের ত্রৈবার্ষিক সম্মেলন

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
  • ৩৯৬ পড়া হয়েছে


আব্দুর রহমান শাহীন, জুড়ী।। ১৩ ডিসেম্বর বুধবার মৌলভীবাজারের জুড়ী উপজেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলন উপলক্ষ্যে জুড়ী শহরের বিভিন্ন মোড়ে ব্যানার, পেস্টুন টানা হয়েছে। থেমে নেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকও। ফেইসবুকেও চলছে জোর প্রচারোনার কাজ। সম্মেলনকে কেন্দ্র করে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা শুরু হয়েছে।
এদিকে, সম্মেলনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে। জানা যায়, দলের সকল প্রার্থী তৃণমূল নেতাকর্মীদের সাথে দীর্ঘদিন থেকে বিভিন্ন কৌশলে যোগাযোগ রাখছেন।
একাধিক তৃণমূল নেতাকর্মীরা জানান, দলের মাঠ পর্যায়ে ত্যাগী যোগ্য প্রার্থীদেরই আগামী দিনের নেত্রীত্বে অগ্রাধিকার দেবেন তারা। উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট আব্দুল খালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাশের পরিচালনায় সম্মেলনে উপস্থিত থাকবেন-মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT