1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ফেরিওয়ালা মহিলার মস্তকবিহীন মৃতদেহ উদ্ধার - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

ফেরিওয়ালা মহিলার মস্তকবিহীন মৃতদেহ উদ্ধার

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮
  • ১৪৭৩ পড়া হয়েছে

হোসাইন আহমদ।। মৌলভীবাজার পৌর শহরের বেড়িরচর গুলবাগ এলাকা থেকে শনিবার সকালে কাপড়ের ব্যবসায়ী (ফেরিওয়ালা) সেলিনা বেগম (মঙ্গলী) (৫৫) নামের এক মহিলার মস্তকবিহীন মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সেলিনা বেগম মৃত খালেক মিয়ার স্ত্রী। তিনি দরগামহল্লার একটি ভাড়া বাসায় ছেলে আলম মিয়াকে নিয়ে বসবাস করে আসছেন দীর্ঘদিন ধরে। স্থানীয়রা জানিয়েছেন, সেলিনা অন্য জেলার বাসিন্দা। তবে তাদের স্থায়ী ঠিকানা এখনও কেউ বলতে পারেননি।
সেলিনা বেগমের আত্মীয় নাজনিন বেগম জানান, শুক্রবার ব্যবসার পড়ে থাকা বকেয়া টাকা তুলতে খাতা নিয়ে বাহির হলে দুপুর ২টার পর থেকে খোঁজ পাওয়া যায়নি তার। একাধিকবার মোবাইলে কল দিলেও রিসিভ করা হয়নি। শনিবার সকাল ৭টা পর্যন্ত মোবাইলে কল গিয়েছে। এর পর বন্ধ হয়ে যায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টায় পৌর শহরের ৫নং ওয়ার্ডের গুলভাগ হাসান-হোসাইন ভবনের সামনে বস্তার মুখ বাঁধা দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে তারা বিষয়টি ওয়ার্ড কমিশনার ফয়ছল আহমদকে জানান। কমিশনার বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ এসে বস্তা খুলে মাথা বিহীন একজন মহিলার লাশ দেখতে পায়। এসময় নিহত সেলিনার ছেলে আলম মিয়া (২৮) এসে লাশ সনাক্ত করেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে লাশটি ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।
মৌলভীবাজার মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড। তবে কি কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে এটা এখনও বলা যাচ্ছে না।  দ্বিখন্ডিত মস্তকটি এখনও পাওয়া যায়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT