1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিএনপি'র দু'গ্রুপের পৃথক পৃথক লিফলেট বিতরণ মৌলভীবাজারে - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

বিএনপি’র দু’গ্রুপের পৃথক পৃথক লিফলেট বিতরণ মৌলভীবাজারে

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮
  • ৮৭৭ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মৌলভীবাজার জেলা বিএনপি’(একাংশ,মিজান গ্রুপ) শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করেছে। বৃহস্পতিবার দুপুরে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান’এর নেতৃত্বে মৌলভীবাজার শহরের চৌমুহনা থেকে শুরু করে সমশেরনগর সড়কস্থ শাহ মোস্তফা কলেজ পর্যন্ত পোয়ামাইল এলাকা নিয়ে এসব লিফলেট বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য, সাবেক ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা যুবদলের সাবেক সভাপতি আনকার আলী সুলেমান, জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউ পি চেয়ারম্যন শামিম আহমদ, জেলা বিএনপি নেতা সামছুল হক সামা, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাশ চৌধুরী, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সেলিম মোহাম্মদ সালাহউদ্দিন, জেলা ছাত্রদল নেতা সৈয়দ নেপুর আলীসহ অনেকেই। এদিকে জেলা বিএনপি(নাসের রহমান গ্রুপ) ও অঙ্গ সংগঠন এর উদ্যোগে শহরের, চৌমূহনা,সমশেরনগর সড়ক,আদালত সড়ক ও পশ্চিমবাজার এলাকায় পৃথক পৃথক লিফলেট বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি সহ সভাপতি আব্দুল মুকিত,সহ সভাপতি আশিক মোশাররফ,সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সদর উপজেলা সভাপতি হেলু মিয়া, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, মনোয়ার আহমদ রহমান,মুজিবুর রহমান মজনু,আজিজুর রহমান সেলিম,ফয়ছল আহমদসহ অনেকেই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT