1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে শ্রীমঙ্গল প্রেসক্লাবের জরুরী সভা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে শ্রীমঙ্গল প্রেসক্লাবের জরুরী সভা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২ মার্চ, ২০১৮
  • ২৬৬ পড়া হয়েছে

অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবী

সৈয়দ ছায়েদ আহমদ: জি টিভি’র মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দেবনাথ এর উপর মাদক ব্যবসায়ী কর্তৃক হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের পেশাগত সাংবাদিকবৃন্দ। বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী ও মহরম খাঁন হল রুমে জরুরি সভায় উপস্থিত সংবাদকর্মীদের বক্তব্যে এ উদ্বেগ প্রকাশ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এবং অপরাধীকে দ্রুত আটক ও ছিনিয়ে নেওয়া মোবাইল ফোন ও ক্যামেরা উদ্ধারে পুলিশ প্রশাসনের প্রতি আহবাণ জানানো হয়।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক এম ইদ্রিস আলী’র সঞ্চালনায় এসময় জরুরী প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী, বর্তমান সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, সহ-সভাপতি আহমেদ ফারুক মিল্লাদ, কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ, দপ্তর সমপাদক এম এ রকিব, কার্য নিবার্হী সদস্য কাওসার ইকবাল, আতাউর রহমান কাজল, বিশ্বজিৎ ভট্ট্রাচার্য্য বাপন প্রমুখ।
সভায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের অন্যান্য সদস্য ও সহযোগী সদস্যরা ছাড়াও হামলার শিকার জি টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি হৃদয় দেবনাথ উপস্থিত ছিলেন। সংবাদিকরা বক্তব্যে জানান সাংবাদিকদের ওপর এ ধরনের কর্মকান্ড স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকিস্বরুপ। তাই বক্তারা এ হামলার প্রতিবাদ জানিয়ে প্রসাশনের নিকট শ্রীমঙ্গল প্রেসক্লাবের সকল সদস্যদের পক্ষ থেকে অবিলম্বে এ হামলা ও মামলার সুষ্ঠ তদন্ত স্বাপেক্ষে শীগ্রই হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবী জানানো হয়। এবং শীগ্রই হামলাকারীদের গ্রেফতার না করলে আরও কঠোর কর্মসূচী নেয়া হবে বলে সাংবাদিকরা সিদ্ধান্ত নেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT