1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
'বাংলার নাট্যলোক মৌলভীবাজার'এর এক যুগ পূর্তি - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

‘বাংলার নাট্যলোক মৌলভীবাজার’এর এক যুগ পূর্তি

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৩ মার্চ, ২০১৮
  • ৩২৪ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। ‘বাঙ্গালীর শিখরের সন্ধানে’ এই স্লোগান নিয়ে মৌলভীবাজারের পথ শিশুদের সাথে কাজ করা স্থানীয় ঐতিহ্যবাহী শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন ‘বাংলার নাট্যলোক মৌলভীবাজার’এর এক যুগ পূর্তি উপলক্ষে পথ শিশুদের নিয়ে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বার্ণাঢ্য শুভাযাত্রা বের করে। শনিবার শুভাযাত্রাটি মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বের হয়ে মৌলভীবাজার শহর প্রদক্ষীন করে আবার শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
শুভাযাত্রা শেষে সাংবাদিক দুরুদ আহমেদের সভাপতিত্বে ও বিশিষ্ট নাট্যকার, চ্যালেন এস, ইউকের পরিচালক খালেদ চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আওয়ামীলীগের সাধরাণ সম্পাদক মিছবাহুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা সহকারী অধ্যাপক ফৌরদৌসী সুলতানা, মৌলভীবাজার সাংস্কৃতিক কর্মী সংসদের সদস্য সচিব আনোয়ার হোসেন দুলাল, বাধন থিয়েটার এর সভাপতি রুহেল আহমেদ, নুরুল ইসলাম, মশাহিদ আহমদ, ইমদাদুল হক, চিনু রঞ্জন তালুকদার প্রমূখ। অনুষ্টান শেষে ছিন্নমূল পথ শিশু, ও শাহবন্দর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT