1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দ্বারা ৩শ ৬০ টুকরা ইয়াবাসহ ১ জন আটক - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দ্বারা ৩শ ৬০ টুকরা ইয়াবাসহ ১ জন আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ২৭৭ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। মাদকের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সচেতন করার লক্ষে মৌলভীবাজার সদর উপজেলার ভৈরবগঞ্জ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের হল রুমে এক সচেতনতামূলক সভা হয়ে গেল সোমবার দুপুরে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে এ সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু শেখর পাল। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা সুবোধ কুমার বিশ্বাস।
রনজিৎ কুমার দাশ’র সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার ওসি(তদন্ত) মোঃ সোহেল রানা, এম মুহিবুর রহমান মুহিব, আদর মাদকাশক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের পরিচালক নিখিল তালুকদার, তাকবীর হোসাইন, শ্যামল কান্তি পাল, কলেজ ছাত্র সজিব সেন গুপ্ত প্রমূখ।
এদিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা সুবোধ কুমার বিশ্বাস জানান, অনুষ্টান শেষ হবার পরপরই বিকেল চারটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩শ ৬০টুকরা ইয়াবা বড়ি ও নগদ ২ লাখ ২৪ হাজার ২শ টাকাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গোপন খবরে অনুষ্টানস্থল থেকে প্রায় ৩০ কিলোমিটার পাড়ি দিয়ে কমলগঞ্জ উপজেলার শ্রীনাথপুর গ্রামে সপ্তক কান্তি দাস’এর বাড়িতে অভিযান চালিয়ে তার পুত্র সুমন্ত দাস(৩৫)কে আটক করা হয়। এসময় তার কাছে ১ লাখ ৮ হাজার টাকার ওই ইয়াবা ও নগদ টাকা সংরক্ষিত ছিল। তিনি আরো জানান, মাদক ব্যবসায়ী সুমন খবর রাখার জন্য তার বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে রেখেছে। আমরা ওই ক্যামেরাও উদ্ধার করি। এসময় উপস্থিত ছিলের পুলিশ লাইনের সাব-ইন্সপেক্টর আমিনুল ইসলামসহ অনেকেই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT