1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে মৌলভীবাজারে বিএনপির মানববন্ধন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে মৌলভীবাজারে বিএনপির মানববন্ধন

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ৩৩৪ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা ও সাজা প্রদানের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছে মৌলভীবাজার জেলা বিএনপি’র(একাংশ, মিজান গ্রুপ)। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার দুপুর সাড়ে ১১টায় শহরের সমশেরনগর সড়কে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমানের নেতৃত্বে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, তাঁতীদল, জিসাস, জাসাস, জিয়ামঞ্চ সহ সকল অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতৃবৃন্দ মানবনন্ধনে অংশগ্রহন করেন।
জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর পরিচালনায় এসময় বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান, জেলা বিএনপির সদস্য সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, সদর উপজেলা বিএনপি’র সভাপতি ও পৌর কাউন্সিলর আয়াজ আহমদ, জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ শামীম আহমদ, জেলা বিএনপি’র নেতা শামসুল হক সামা, পৌর বিএনপি’র সভাপতি সৈয়দ মমসাদ আহমদ, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সদর উপজেলা যুবদলের আহবায়ক শেখ শামীম জাফর, পৌর যুবদলের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর বায়েছ আহমদ, হুমায়ুন কবির, কয়েছ আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এ এম নিশাত, জেলা ছাত্রদলের সিনিয়র ছাত্রনেতা সৈয়দ নেপুর আলী প্রমূখ।
মানববন্ধনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দিদের সকল মামলা প্রত্যাহার করে নিঃশ্বর্ত মুক্তির দাবী জানান।
এ প্রসঙ্গে বক্তব্যে তিনি বলেন, এভাবে হামলা মামলা করে সরকার বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। এসময় নিরপেক্ষ নির্দলীয় সরকারের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচন দেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT