1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজনগরে ম্যালেরিয়া প্রতিরোধে  ২০০ খানায় ৬০০ মশারি বিতরণ - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

রাজনগরে ম্যালেরিয়া প্রতিরোধে  ২০০ খানায় ৬০০ মশারি বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৪ মার্চ, ২০১৮
  • ৩৩৩ পড়া হয়েছে

রাজনগর প্রতিনিধি।। শীতের তীব্রতা কমার সাথে সাথে মশার উপদ্রব বেড়েছে সাথে মশাজনিত রোগবালাইও বাড়ছে জেলার রাজনগর উপজেলায়। বিশেষ করে ম্যালেরিয়া রোগ। তাই ম্যালেরিয়া প্রতিরোধক কীটনাশকযুক্ত দীর্ঘমেয়াদী মশারি বিতরণ করা হচ্ছে। রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদোগে রাজনগরের ম্যালেরিয়া প্রবন এলাকায় কীটনাশকযুক্ত দীর্ঘমেয়াদী এই মশারি বিতরণ করা হয়েছে।
গেল রোববার ১১ মার্চ জাতীয় ম্যালেরিয়া নির্মূল কর্মসূচির আওতায় বিডিএসসি ও ব্রাকের সহযোগিতায় রাজনগর ৫নং সদর ইউপি’র চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ ছালেকের বাড়িতে তারই সভাপতিত্বে এই কীটনাশকযুক্ত দীর্ঘমেয়াদী মশারি বিতরণ করা হয়। রাজনগর সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডেই তার বাড়ী। এখানে মোট ২০০টি খানায় ৬০০ মশারি বিতরণ করা হয়। উক্ত মশারি বিতরন কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা আছকির খাঁন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বর্ণালী দাস, রাজনগর থানার উপপরিদর্শক জিয়াউল ইসলাম, রাজনগর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহমান সোহেল।
এতে বক্তব্য রাখেন বিডিএসসির ম্যালেরিয়া নির্মূল কর্মসূচির মৌলভীবাজার ব্যবস্থাপক আল আমীন, রাজনগর উপজেলার ব্যবস্থাপক ওমর ফারুক, ব্রাকের শ্রীমঙ্গল আরএসএস খালেদা মনি প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT