1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গণধর্ষণ মামলার আসামী ফয়জুল গ্রেপ্তার - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

গণধর্ষণ মামলার আসামী ফয়জুল গ্রেপ্তার

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৪ মার্চ, ২০১৮
  • ৯৬৮ পড়া হয়েছে

সিলেট প্রতিনিধি।। গণধর্ষণ মামলার আসামি ফয়জুল হক(৩৪)কে গ্রেফতার করেছে রেব। গত মঙ্গলবার সন্ধ্যায় সিলেট নগরীর উপশহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ছাতক উপজেলার ছৈলা-আফজালাবাদ ইউপির খলাগাঁও গ্রামের মৃত আরজু মিয়ার পুত্র। রেব সূত্রে জানাযায়, সন্ধ্যা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে উপশহর এলাকায় অভিযান চালায় রেব। এসময় হোটেল গার্ডেন ইন এর সামনের পাকা রাস্তা থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৩)/৩০ধারায় সুনামগঞ্জ আদালতে দায়েরি মামলা (নং-১৩৯/১৭ইং) মূলে তাকে গ্রেফতার করা হয়। ফয়জুল হক দীর্ঘদিনের তলবীভূক্ত পলাতক আসামি ছিল। তার বিরুদ্ধে ছাতক থানা, সুনামগঞ্জ আদালত ও সিলেটে সন্ত্রাসিও ষ্ঠ্যাম্প জালিয়াতির একাধিক মামলা রয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন রেবের মেজর শওকাতুল মোনায়েম। তাকে সহযোগিতা করেন এএসপি সুজন চন্দ্র সরকার। পরে তাকে ছাতক থানায় প্রেরণ করা হয়।
জানা গেছে, খলাগাঁও গ্রামের ফয়জুল হক তার গৃহপরিচারিকা হতদরিদ্র সুজিনা বেগম(১৬)কে ২০১৬সালের ৪নভেম্বর রাত ১১টায় তার বসত ঘরে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না বলার জন্যে তাকে হত্যার ভয় দেখায়। এরপর থেকে ফয়জুল বিয়ে করার প্রলোভনে প্রতি রাতে সুজিনাকে ধর্ষণ করতে থাকে। এতে সে ৪মাসের গর্ভবতী হলে ফয়জুল তার বন্ধু ছমির(২৮) ও কবির(২৬) মিলে গর্ভের সন্তান নষ্ট করার জন্যে চাঁপ দিলে সে রাজি হয়নি। ফলে ২০১৭সালের ৪জুলাই সকাল ৭টায় বন্ধুদের নিয়ে ফয়জুল হক সুজিনার গর্ভের সন্তান নষ্ট করার জন্যে জোরপূর্বক ট্যাবলেট সেবন করায় ও মৃত্যুর ভয় দেখায়। পরে ৩জন তাকে গণধর্ষণ করলে গোপনাঙ্গে রক্তক্ষরণ শুরু হয়। এরপরে সুজিনাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়। এঘটনায় সুজিনা বাদি হয়ে সুনামগঞ্জে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT