1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মিনিবার ফুটবল দ্বন্দ্ব প্রতিযোগীতার চূড়ান্ত খেলা সম্পন্ন - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

মিনিবার ফুটবল দ্বন্দ্ব প্রতিযোগীতার চূড়ান্ত খেলা সম্পন্ন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ৮১৩ পড়া হয়েছে

আব্দুল কাইয়ুম।। মৌলভীবাজারে প্রয়াত এডভোকেট সৈয়দ মনিরুজ্জামান স্মৃতি নাইট মিনিবার ফুটবল দ্বন্দ্ব প্রতিযোগীতার (টুর্নামেন্ট)-২০১৮ এর চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়ে গেলে শুক্রবার রাতে। সদর উপজেলার ফুটবলদল মুসাফাইটার্স ও কটারকোনা যুব সংঘের মধ্যকার চূড়ান্ত খেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ১১নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ। দুটি দলের অংশগ্রহণে উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় ট্রাইব্রেকারে বিজয়ী হয় মুসা ফাইটার্স ক্লাব।
কয়েকহাজার ফুটবল প্রেমীদের উপস্থিতিতে ব্যাপক জমকালো আয়োজনে, মিনিবার ফুটবল দ্বন্দ্ব প্রতিযোগীতা-২০১৮এর সমাপনি অনুষ্ঠানের এই আয়োজন করে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন “মোস্তফাপুর ফ্রেন্ডস ফাইটারর্স ক্লাব”। খেলা শেষে বিজয়ী শিরোপা প্রাপ্তদের( চ্যাম্পিয়নদের) হাতে প্রথম পুরস্কার হিসেবে ২১ ইঞ্চি রঙিন একটি টেলিভিশন তুলে দেন সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন।
পুরস্কার বিতরণীর পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনটির সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইপুর সঞ্চালনায় ও ক্লাবের সভাপতি সৈয়দ ফেরদৌস জামানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হক, সদর উপজেলা সভাপতি ও ইউ,পি সদস্য সামছুল ইসলাম, ইউ,পি সদস্য আবু সুফিয়ান, স্বেচ্ছাসেবকলীগ নেতা শ্রীকান্ত ধর ও সদর উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এস,এম নজরুল ইসলাম প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT