1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন ও শিশু দিবস পালিত - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন ও শিশু দিবস পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ৭২৫ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। “বঙ্গবন্ধুর জম্মদিন বাংলাদেশের খুশির দিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়ে গেল শনিবার সকালে।
দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে পর্যটন জেলাশহরের কেন্দ্রিয় শহিদ মিনার প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা, জেলাপরিষদ, মৌলভীবাজার পৌরসভা, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, স্কুল, কলেজ সহ সর্বস্তরের মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে শহিদ মিনার থেকে একটি আনন্দ শোভা যাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।
ওখানে বঙ্গবন্ধুর ৯৮তম জম্মদিনের কেক কেটে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: জসিম উদ্দিন মাসুদ এর পরিচালনায় ও জেলা প্রশাসক মো:তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার ৩আসনের সাংসদ ও প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহ্জালাল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সাবেক মহিলা সাংসদ বেগম হোসনে আরা ওয়াহিদ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ নওসের আলী খোকন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বায়োজিদ খান প্রমূখ। আলোচনা সভা শেষে শিশু একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিশুদের মধ্যে বিভিন্ন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT