1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গলের স্কুলে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

শ্রীমঙ্গলের স্কুলে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ১১১৬ পড়া হয়েছে

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশুদিবস উদযাপন উপলক্ষে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে শনিবার সকাল ১০টায়, কালিঘাট রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে এক আলোচনা সভার আয়োজন করা হয়। শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির এর সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্কুলের সহকারী শিক্ষক আশিকুর রহমান চৌধুরী, হাবিবুর রহমান, শারমিন জান্নাত, সাজেরা খাতুন ও জাকিয়া আক্তার প্রমুখ।

সিন্দুরখাঁন ক্ঞ্জুবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের ক্ঞ্জুবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবর সকালে স্কুল কক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বালিশিরা লেডিস ক্লাবের সেক্রেটারি শামসুননাহার।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ একরামুল কবীর এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাউথ বালিশরা কেজি স্কুলের শিক্ষিকা কাকলী রায়। বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সিনিওর শিক্ষক শ্যামল চন্দ্র শীল, শিক্ষিকা কামারুন মনিরা। আলোচনা অনুষ্টান শেষে একক সংগীত পরিবেশন করে শিশু শিল্পি ঐত্রি রায় ও নওমীন কবীর মাহীমা প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT