1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ৩৭৮ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্র। কমিটিতে নেছার আহমদ সভাপতি ও সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান সহ ৭৫ সদস্য বিশিষ্ট একটি কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। দলীয় সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত ৭৫ সদস্যবিশিষ্ট জেলা কমিটি গত বৃহস্পতিবার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রকাশ করেন।
২০১৭ সালের ২৮ অক্টোবর মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওইদিন কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে নেছার আহমদকে সভাপতি, মিছবাহুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১২জনকে মনোনীত করেন। কেন্দ্রীয় সভাপতি গত বছরের ১ ডিসেম্বর এই কমিটি অনুমোদন দেন। সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ১৫ মার্চ তা প্রকাশ করেন।


৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সহ-সভাপতি ১১জন হচ্ছেন মুহিবুর রহমান তরফদার, শাহাব উদ্দিন এমপি, আজমল হোসেন, এডভোকেট ভূপতি রঞ্জন চৌধুরী, মসুদ আহমদ, বেগম হোসনে আরা ওয়াহিদ, আকিল আহমদ, শাহ মোহাম্মদ আলী শাহেদ, আলাউর রহমান চৌধুরী, অপূর্ব কান্তি ধর ও সৈয়দ মফচ্ছিল আলী। যুগ্ম সাধারণ সম্পাদক ৩ জন হচ্ছেন মো: ফজলুর রহমান, সৈয়দ নওশের আলী খোকন ও কামাল হোসেন। আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এএসএম আজাদুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অরবিন্দু পোদ্দার বাচ্চু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সজীব হাসান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলী হায়দার, দপ্তরসম্পাদক গোলাম রাব্বানী, ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দেক আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুর রউফ মানিক, বন ও পরিবেশ সম্পাদক এডভোকেট কাঞ্চন দাস গুপ্ত, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজ উদ্দিন, মহিলাবিষয়ক সম্পাদক সৈয়দা জহুরা আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক রশিদ উদ্দিন আহমদ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক অধ্যক্ষ আবদুর রউফ, শিল্প ও বাণিজ্য সম্পাদক আবু সুফিয়ান, শ্রম সম্পাদক বাবু রামলাল রাজভর, সাংস্কৃতিক সম্পাদক মনবীর রায় মঞ্জু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ছাব্বির হোসেন খান। সাংগঠনিক সম্পাদক তিনজন হচ্ছেন রাধাপদ দেব সজল এডভোকেট, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, অজয় সেন। উপ-দপ্তর সম্পাদক এডভোকেট নিখিল রঞ্জন দাস, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ জয়নাল আবেদিন কুটি, কোষাধ্যক্ষ পংকজ রায় মুন্না। অন্যান্য ৩৬ জন সদস্যসহ জাতীয় কমিটির সদস্য হলেন মোঃ ফিরোজ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT