1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হল শ্রীমঙ্গলে - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হল শ্রীমঙ্গলে

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ২৬৯ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ: দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ৯ম বছরে পদার্পণ করায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী ও মহরম খাঁন মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভার পূর্বে নেপালের কাঠমুন্ডুতে বিমান দূর্ঘটনায় নিহতদের স্মরণে শোক প্রকাশ করে একমিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী এবং সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ-এর সার্কেল অফিসার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম, বালাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপক অপিনশ আচার্য। অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী, বর্তমান সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, কোষধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহম্মদ, সপ্তাহিক শ্রীমঙ্গল বার্তা সস্পাদক মমিনুল হোসেন সোয়েল, প্রেসক্লাব সদস্য আতাউর রহমান কাজল, অনুজ কান্তি দাস, সহযোগী সদস্য আনোয়ার হোসেন জসিম প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা বক্তব্য রাখেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT