1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এখন সত্যিকার অর্থেই একটা পরিবর্তনের প্রয়োজন -জেরেমী করবিন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

এখন সত্যিকার অর্থেই একটা পরিবর্তনের প্রয়োজন -জেরেমী করবিন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮
  • ১৩৮৪ পড়া হয়েছে

লণ্ডন।।  বৃটেনের বিরুধী শ্রমিক দলীয় নেতা সাংসদ জেরেমী করবিন আজ শুক্রবার ২৩শে মার্চ সংসদে তার বক্তব্য দিতে গিয়ে কুর্দিসদের নববর্ষের শুভেচ্ছা জানান। নিয়মসিদ্ধ ভাষায় তিনি বলেন মিঃ স্পীকার আজ কুর্দিসদের নববর্ষ-“নওরোজ”। আমি সারা বিশ্বব্যাপী সকল কুর্দিস জনগোষ্ঠীর কল্যাণ কামনা করছি আজকের এই শুভ নববর্ষের দিনে। তিনি বলেন, আমি আরো বিশেষভাবে তাদের কল্যাণ কামনা করছি যারা সিরিয়ায় চলমান যুদ্ধ সংঘর্ষে চরম দূর্ভোগে আছেন এবং কামনা করি তাদের জীবনে শান্তি ফিরে আসুক আগামী দিনগুলোতে।
আসন্ন কাউন্সিল নির্বাচনকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে প্রচারাভিযান শুরু করতে গিয়ে নেতা করবিন ভিন্ন এক আয়োজনে বলেন, ৮ বছর ধরে রক্ষণশীল সরকারের দ্বারা বিভিন্ন কৃচ্ছতা সাধনের নামে বিভিন্ন তহবীল কেটে দেয়া, ব্যর্থভাবে বিভিন্ন ব্যবসা ও সেবাকে ব্যক্তিমালিকানাধীনতায় নেয়া এবং জীবনমানের মাত্রার নিম্নগতি আর মানা যায় না। এখন সত্যিকার অর্থেই একটা পরিবর্তনের প্রয়োজন।
আমরা শ্রমিক দল প্রয়োজনীয় সকল মানুষকে সাহায্য সহায়তা দেবো মর্যাদার সাথে। আমাদের সমাজকে আমরা পুনঃনির্মাণ করবো এবং আমাদের দেশকে গড়ে তুলবো সকলের জন্য। মুষ্টিমেয় কিছু ধনবানদের জন্য নয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT