1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৬বছরের শিশু ধর্ষণ, আটক একজন। ঘটনাটি ঘটেছে ছাতকে  - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

৬বছরের শিশু ধর্ষণ, আটক একজন। ঘটনাটি ঘটেছে ছাতকে 

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ৭৩১ পড়া হয়েছে

চান মিয়া, ছাতক, সুনামগঞ্জ:

ছাতকে ৬বছরের শিশু কন্যা ধর্ষণের ঘটনায় শনিবার, ৭এপ্রিল, বিকেলে ধর্ষক ফয়জুল হক(১৪)কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার ইসলামপুর ইউনিয়নের বৈশাকান্দি-বাহাদুরপুর গ্রামের রফিকুল হকের পুত্র ও ছনবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র। এব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে। জানা যায়, শুত্রুবার সকালে গ্রামের বাবুল মিয়ার ৬বছরের শিশুকে পাশের ঘরে ডেকে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে কান্নার শব্দ শুনে তার মা এগিয়ে আসলে পাষন্ড ফয়জুল হক শিশুকন্যাকে ফেলে পালিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতেই ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়। এঘটনায় শিশুর পিতা বাদি হয়ে ফয়জুল হকের নামে থানায় মামলা (নং ০৭/২০১৮ইং) রুজু করা হয়েছে। মামলা দায়েরের ১২ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার করা হয়। শনিবার বিকেলে থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমানের নেতৃত্বে পুলিশ কোম্পানীগঞ্জের শাহ্আরফিন টিলা এলাকা থেকে আসামি ফয়জুল হককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

ছাতকে প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির কমিটি

ছাতকে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক সমিতির ৩১সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (৭এপ্রিল) উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে আশিকুর রহমানের সভাপতিত্বে ও আব্দুল মতিনের পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।
কমিটিতে সভাপতি পদে মোনায়েম খান, সাধারণ সম্পাদক পদে জয়নাল আবেদীন ও সাংগঠনিক সম্পাদক পদে চন্দন চন্দ্র পালকে মনোনীত করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সিনিয়র সহ-সভাপতি হেলালুল ইসলাম, সহ-সভাপতি দিলবাহার বেগম, গোবিন্দ মোহন সরকার, নিত্যরঞ্জন দাস, আনোয়ার হোসেন, প্রভাসিনী শর্মা, শিরিন আক্তার, সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক সাদ উল্লাহ, যুগ্ম- সাধারন সম্পাদক শিল্পী রানী দাস তালুকদার, নুরুল হক, জয়ন্তী দেবনাথ, সহ-সাংগঠনিক মোশতাক হোসেন, তথ্য প্রযুক্তি সম্পাদক আব্দুর রহমান, দপ্তর সম্পাদক বঙ্কিম আচার্য, সহ-দপ্তর সম্পাদক হাজি মাওলানা শামসুল ইসলাম, অর্থ সম্পাদক রুহেল আহমদ, সহ-অর্থ সম্পাদক স্বপন কুমার তালুকদার, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক একেএম ইকবাল, মিডিয়াও প্রচার সম্পাদক ফজলুল হক, সহ-মিডিয়াও প্রচার সম্পাদক জুলহাস উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ফেরাজুন বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম, সদস্য এএসএম মিছবাহুজ্জামান শিলু, এএসএম ইসলাম উদ্দিন, জয়নাল আবেদিন, পারভীন সুলতানা, ঊর্মি নাথ, ফরিদা পাঠান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT