1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অস্ত্রসহ দুই ডাকাত আটক রাজনগরে, ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক চুনারুঘাটে - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

অস্ত্রসহ দুই ডাকাত আটক রাজনগরে, ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক চুনারুঘাটে

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
  • ৩৪৯ পড়া হয়েছে

ফরহাদ হোসেন।। মৌলভীবাজারের রাজনগর উপজেলার দক্ষিণ দাশপাড়া এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে আন্তঃবিভাগীয় দুই ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে রাজনগর থানার পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি পাইপগান, ২টি কার্তুজ ও ৩টি ছুরি উদ্ধার করা হয়। এ ঘটনায় রাজনগর থানায় পৃথক দুটি মামলা (নং-১০ ও ১১; তারিখ- ১০/০৪/২০১৮) হয়েছে।
পুলিশসুত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের দাশপাড়া এলাকায় ১০-১২ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে মঙ্গলবার রাত দেড়টার দিকে দুটি টিমে বিভক্ত হয়ে ওই এলাকায় অভিযান চালায় রাজনগর থানার পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালাতে গেলে ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে আটক করে পুলিশ। আটকৃতরা হলো- রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের বিলবাড়ী গ্রামের বিরদা কান্তি দাসের ছেলে সহদেব দাস সুমন (৩৫) ও একই উপজেলার টেংরা ইউনিয়নের ডেফলউড়া গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে দুরুদ মিয়া (৩৮)। এসময় তাদের দেহ তল্লাশি করে ১টি দেশীয় তৈরী ওয়ান সুটার এলজি (পাইপগান), ২টি কার্তুজ ও ৩টি ছুরি উদ্ধার করা হয়েছে। অবস্থা বেগতিক দেখে তাৎক্ষনিক অন্য ডাকাতরা পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে তারা স্থানীয় কয়েকজন ডাকাতকে সাথে নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে স্বীকারুক্তি দিয়েছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) দীপক চন্দ্র দাস বাদী হয়ে দুটি মামলা (নং-১০ ও ১১; তাং-১০/০৪/২০১৮) করেছেন।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, আসামীরা আন্তঃবিভাগীয় ডাকাত চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় মামলা রয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রেব-৯

মৌলভীবাজার প্রতিনিধি।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা থেকে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ‘রেপিড একশন বেটেলিয়ান’-৯ শ্রীমঙ্গল ক্যাম্প। মঙ্গলবার এক  প্রেসবিজ্ঞপ্তিতে ‘রেপিড একশন বেটেলিয়ান’ সাংবাদিকদের জানায়, শনিবার দিবাগত রাত সোয়া ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে ‘রেপিড একশন বেটেলিয়ান’ -৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল সিপিসি-২,  অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে এএসপি মোঃ আনোয়ার হোসেনসহ এ অভিযান চালান।
অভিযানে চুনারুঘাট থানার দক্ষিণ হাতুন্ডা এলাকার আঃ আওয়াল এর ঘরের বারান্দা হতে ১টি প্লাষ্টিকের বস্তা ভর্তি ৭৪ বোতল ফেন্সিডিল,  ১টি মোবাইল ফোন ও ১টি সিমকার্ড উদ্ধারসহ মাদক ব্যবসায়ী আঃ আওয়াল (৪৫)কে আটক করা হয়। আটককৃত ওই মাদক ব্যবসায়ী একই উপজেলার -দক্ষিণ হাতুন্ডা এলাকার মৃত আঃ হাই এর পুত্র।
‘রেব’ আরো জানায়, আটককৃত ওই ব্যক্তি হবিগঞ্জ জেলার অন্যতম মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর আড়ালে জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটককৃত আঃ আওয়ালকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT