1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রশ্নফাঁসকারী মূল হোতাসহ ৪ জনকে শ্রীমঙ্গলে আটক করেছে রাব - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

প্রশ্নফাঁসকারী মূল হোতাসহ ৪ জনকে শ্রীমঙ্গলে আটক করেছে রাব

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ২৩৫ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। শ্রীমঙ্গল উপজেলা থেকে প্রশ্নফাঁসকারী মূল হোতাসহ ৪ জনকে আটক করেছে রেপিড একশন বেটেলিয়ান-৯ শ্রীমঙ্গল ক্যাম্প। এক প্রেস বিজ্ঞপ্তিতে রাব জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও সহকারী পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে উপজেলার বিরাইমপুর বাবলা স্কুল রোডস্থ আলী সাহেবের বাড়ির সম্মুখ অভিযান চালানো হয়। এসময় প্রশ্নপত্র ফাঁসকারী প্রতারক চক্রের মুল হোতা শওকতসহ ৬৯টি স্ক্রিন শট পাতা, ৫টি মোবাইল ফোন, ৯টি সিমকার্ড ও ৪টি মেমোরী কার্ডসহ আরো ৩ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো- বিরাইমপুর এলাকার মোঃ শওকত হোসেন(১৯), মোঃ সৌরভ হোসেন(২১), শ্যামলী আবাসিক এলাকার আব্দুল কাদির(১৭) ও হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার শেরপুর এলাকার মোঃ হৃদয় মিয়া(১৭)। রাব জানায়, আটককৃত চক্রটি সিলেটসহ বিভিন্ন জেলায় ফেইসবুক মেসেঞ্জার ও ইমোর মাধ্যমে প্রশ্ন আদান-প্রদান করে থাকে। এছাড়াও শওকত বিভিন্ন অবৈধ ওয়েব সাইট ব্যবহার করে সাধারণ লোকের ফেইসবুক আইডির পাসওয়ার্ড হ্যাক করে। প্রশ্ন ফাঁস করার জন্য হ্যাককৃত আইডি গুলো নিজেই ব্যবহার করে। উদ্ধারকৃত স্ক্রিনশটসহ আটককৃতদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছে রাব।

মৌলভীবাজারে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলাবিএনপি’র সাবেক সভাপতি, এম ইলিয়াছ আলী-কে ফেরত দেয়ার দাবীতে মৌলভীবাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে গেল মঙ্গলবার বিকেলে। জেলা বিএনপি (একাংশ) এর আয়োজনে শহরের চৌমুহনাস্থ একটি রেষ্টুরেন্ট আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র সদস্য মোশারফ হোসেন বাদশা। জেলা যুবদলের সাবেকযুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল’র পরিচালনায় এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান। বক্তব্য রাখেন জেলা তাঁতীদলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা যুবদলের সাবেক সভাপতি আনকার আলী সোলেমানসহ অনেকেই। সভায় বক্তারা এম ইলিয়াছ আলী-কে অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফেরত দিতে সরকারের নিকট জোর দাবী জানান। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT