1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
লন্ডনে ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের উপর বিএনপি'র হামলা - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

লন্ডনে ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের উপর বিএনপি’র হামলা

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮
  • ১২১৬ পড়া হয়েছে

লণ্ডন।। লন্ডনের রাস্তায় হামলা করা হয়েছে ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের উপর। গত বুধবার ১৮ই এপ্রিল লণ্ডন সময় বিকালে ওয়েস্টমিনস্টার কাউন্সিলের কুইন এলিজাবেথ দ্বিতীয় সম্মেলন কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান সেখানে বিক্ষোভরত বিএনপি নেতাকর্মীরা জয়ের ওপর চড়াও হয়। ঘটনার সাথে সাথে ছবি ‌ও ভিডি‌ও যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। লন্ডন বিএনপি’র নেতৃস্থানীয় কতিপয় ব্যক্তিত্ব ঘটনার সত্যতা জানিয়ে বলেন তাদের দলের নেতাকর্মীরাই প্রতিমন্ত্রীকে ভয়াবহ কোন ঘটনা ঘটার আগেই রক্ষা করে। অবশ্য লণ্ডন পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শীদের তথ্যে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুইন দ্বিতীয় এলিজাবেথ সম্মেলন কেন্দ্রে বিকেলের দিকে সরকারপ্রধানদের বৈঠকে যোগ দেন। প্রধানমন্ত্রীর সফরকে স্বাগত জানিয়ে বাইরে আনন্দধ্বনি করছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতাকর্মীরা। একই কারণে সম্মেলন কেন্দ্রের বাইরে বিক্ষোভ করছিলেন যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীরা।
আ‌ওয়ামীলীগের আনন্দধ্বনির দিকে না গিয়ে বরং বিএনপির বিক্ষোভরত নেতা কর্মীদের পাশ দিয়ে হেঁটে সম্মেলন স্থলের দিকে র‌ওয়ানা দেন উপমন্ত্রী আরিফ খান জয়। এ সময় বিএনপি’র বিক্ষোভকারীদের দিক থেকে তার উদ্দেশে বাজে মন্তব্য করা হয়। একপর্যায়ে উপমন্ত্রীর উপর চড়া‌ও হয় কয়েকজন। উপমন্ত্রী দৌড়ে পাশের একটি ব্যাংকের সামনে গিয়ে নিজেকে নিরাপদ করতে প্রয়াসী হন। হামলাকারীরা সেখানে‌ও তার উপর হামলা চালায়। এপর্যায়ে বিএনপির কিছু নেতাকর্মী তাকে রক্ষা করেন। এসময় পুলিশ এসে তাকে উদ্ধার করে।
উল্লেখ্য, ২০১৫ সালের নভেম্বর মাসে জাতীয় যুব দিবসের অনুষ্ঠানে ব্যানারে নাম না থাকায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মাসুক মিয়ার কক্ষে ভাঙচুর করেছিলেন এই উপমন্ত্রী আরিফ খান জয়। সেই সময়ও গণমাধ্যমকর্মীদের প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, ক্ষুব্ধ উপমন্ত্রী অফিস কক্ষে জিনিসপত্র ছুড়ে ক্ষোভ ঝাড়েন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT