1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সড়ক দূর্ঘটনায় একজন আইনজীবি নিহত, আহত ৩ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

সড়ক দূর্ঘটনায় একজন আইনজীবি নিহত, আহত ৩

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১১ মে, ২০১৮
  • ২৭৫ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজারের রাজনগরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় হাবিবুর রহমান জুয়েল(৩৮) নামে এক আইনজীবি নিহত হয়েছেন। এ ঘটনায় বহনকারী প্রাইভেট কারের চালকসহ আরো ৩ জন আহত হয়েছেন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ছোয়াব আলী বাজারের অদূরে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ উপজেলার মৃত মনসুর আলীর ছেলে ঢাকা মেট্রোপলিটন বারের এডভোকেট হাবিবুর রহমান জুয়েল ঢাকায় বসবাস করতেন। বৃহস্পতিবার রাতে তার চাচাতো ভাই ইমরান আহমদ(২৫) ব্রুনাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান। জুয়েল ও ইমরানের ভাই তাজ উদ্দিন (৩৫) সেখান থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো- গ ১১-১৯৬০) ভাড়া করে প্রবাসী ইমরানকে নিয়ে তাদের গ্রামের বাড়ি ফেঞ্চুগঞ্জের ভেলকোনার উদ্দেশ্যে যাত্রা করেন।

পথে রাজনগর উপজেলার মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছোয়াব আলী বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী প্রাইভেট কারটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে এডভোকেট হাবিবুর রহমান জুয়েল, তাজ উদ্দিন, ইমরান আহমদ ও প্রাইভেট কার চালক কাঞ্চন মিয়া (৩৮)  মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষণা করেন। আহতরা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) আবু মোকসেদ পিপিএম বলেন, নিহত জুয়েলের পরিবারের সদস্যরা এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ করেন নি। তাই তাদের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি উদ্ধার করে রাজনগর থানায় রাখা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT