1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান জামিন পেলেন মৌলভীবাজারে - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান জামিন পেলেন মৌলভীবাজারে

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ১০৯৬ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করা মানহানির মামলা থেকে জামিন পেলেন আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান। ২০১৮ সালে মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবকলীগ এর সাংগঠনিক সম্পাদক খয়েজ আহমদের মানহানির মামলায় হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিন নিয়ে মৌলভীবাজার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনানুগ জামিন মুসলেখা(জামিনবণ্ড) জমা দিয়ে জামিন পান তিনি।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ জি এম মাসুদ আহমদ এর আদালতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় তিনি হাজিরা দিতে এলে তাকে জামিন দেন আদালত। মাহমুদুর রহমানের আইনজীবী এ্যাডভোকেট  মামুনুর রশীদ বলেন, হাইকোর্ট থেকে তিনি আগাম জামিন নিয়ে নিম্ন আদালতে এসে জামিন পেলেন আজ। তার সাথে ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য এড বকসি জুবায়ের আহমদসহ ১১/১২জন আইনজীবী।
তিনি বলেন, গত ০৪/০৪/২০১৮ ইং তারিখে তার বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় মানহানির মামলা করেন খয়েজ। মামলা নং-৭। আদালত সূত্র জানায়, মাহমদুর রহমান মৌলভীবাজার মডেল থানার মামলা নং-৭ এ হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিন নিয়েছেন। চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে “বেইল বন্ড” জমা দিতে এলে তাকে জামিন দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন(এ্যডভোকেট), জেলা বিএনপির সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজানসহ অনেকেই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT