1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আবারও মর্মান্তিক সড়ক দূর্ঘটনা। ঝরে গেল তাজা দু'টি প্রাণ - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

আবারও মর্মান্তিক সড়ক দূর্ঘটনা। ঝরে গেল তাজা দু’টি প্রাণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৯ মে, ২০১৮
  • ২৭১ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ।। দুরপাল্লার “রুপসী বাংলা” নামের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিক্সা চালকসহ আরো এক যাত্রী মারা গেছেন। শনিবার ভোর ৫টার দিকে মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে মৌলভীবাজার শহরের চাঁদনীঘাট এলাকায়। নিহতরা হলেন- সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের তাহির আলীর পুত্র অটোরিক্সা চালক তারেক আহমদ(২০) ও একই জেলার বালাগঞ্জ উপজেলার আতাসন গ্রামের মৃত তাহিদআলীর পুত্র অটোরিক্সা যাত্রী নেপুরমিয়া(৫০)।

পুলিশ জানায়, শনিবার ভোর ৫টার দিকে ঢাকা থেকে আসা বিয়ানীবাজার গামী রুপসী বাংলা(নং-ঢাকা মেট্রো-ব-১১-১১১১) গাড়িটি চাঁদনীঘাট এলাকার ইকবাল সিএনজি স্টেশনের সম্মুখে এলে বিপরীত দিক থেকে আসা শ্রীমঙ্গলগামী একটি অটোরিক্সার(নং-মৌলভীবাজার থ-১১-৪৮৩১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালক ও যাত্রী মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফিরে এসে মৌলভীবাজার মডেল থানার এসআই সেলিম হোসাইন জানান, সিএনজি যাত্রী নেপুর মিয়া একজন সবজি বিক্রেতা। সবজি কেনার জন্য তিনি ওই পথ দিয়েই শ্রীমঙ্গল যাচ্ছিলেন।
তিনি বলেন, সংঘর্ষের সময় ঘাতক বাসটি সিএনজিকে দুমড়ে-মুচড়ে দিয়ে প্রায় ৩শ গজ দুরে টেনে নিয়ে পালিয়ে যায়। পরে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি কেটে নিহতদের শরীর উদ্ধার করা হয়। পরবর্তীতে রাজনগর থানার সহযোগীতায় প্রায় ১২ কিলোমিটার দূরের রাজনগর থানার সম্মুখ থেকে ঘাতক বাসটিতে আটক করা হয়। এসময় চালক পালিয়েছে বলে জানান ওই এসআই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT