1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এক ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ, পাইপগান উদ্ধার - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

এক ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ, পাইপগান উদ্ধার

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৩ মে, ২০১৮
  • ৩২৬ পড়া হয়েছে

মো. ফরহাদ হোসেন।। মৌলভীবাজারের রাজনগরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলকে ধাওয়া করে এলাকাবাসী। এসময় এক ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। পালিয়ে যাওয়ার সময় ফেলে যাওয়া একটি পাইপগানও উদ্ধার করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, বুধবার ভোররাত ৩টার দিকে সেহরী শেষে উপজেলার মনসুরনগর ইউনিয়নের কদমহাটা এলাকার আব্দুল লতিফের বাড়ির এক মহিলা ঘরের বাইরে থাকা টয়লেটে যান। এসময় বাড়ির পাশের কালভার্টের উপর ৪-৫ জন লোককে কাপড় পরিবর্তন করতে দেখে তিনি ‘ডাকাত, ডাকাত’ বলে চিৎকার করেন। তার চিৎকারে আশেপাশের ঘর থেকে পুরুষরা বেরিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে।
একপর্যায়ে এক ডাকাতকে ধরে গণপিটুনি দিয়ে রাজনগর থানার পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা।  অন্য ডাকাতরা পালিয়ে যায় বলে জানা যায়। আটককৃত ডাকাত হবিগঞ্জের বাহুবল উপজেলার আব্দুল কাদিরের ছেলে আব্দুল আজিজ(৩৫)। এদিকে ডাকাতরা যেদিকে দৌঁড়ে পালিয়েছিল সেদিকে হেঁটে যাওয়ার সময় সকাল সাড়ে ৭টার দিকে ৮ বছরের এক শিশু একটি পাইপগান পড়ে থাকতে দেখে কুড়িয়ে নেয়। শিশুটির হাতে পাইপগান দেখে এলাকার এক ব্যাক্তি স্থানীয় গ্রাম পুলিশ তালেব আলীকে জানান। পরে তালেব আলী ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি পুলিশে খবর দেন। সকাল সাড়ে ১১টার দিকে রাজনগর থানার এসআই জিয়াউল হকের হাতে পাইপগানটি তুলে দেন ইউপি চেয়ারম্যান মিলন বখত।
ইউপি চেয়ারম্যান মিলন বখত বলেন, সকালে গ্রাম পুলিশের এক সদস্যকে দিয়ে পাইপগানটি হেফাজতে নেই। পরে পুলিশকে জানালে তারা এসে অস্ত্রটি নিয়ে যায়। রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল হক বলেন, পাইপগানটি থানায় রয়েছে। আটক ডাকাতকে রিমান্ডের জন্য আবেদন করা হবে। জিজ্ঞাসাবাদ করলে আরো তথ্য বেরিয়ে আসবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT