1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি, ইক্বরা'র ত্রাণ বিতরণ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

জেলা ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি, ইক্বরা’র ত্রাণ বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১ জুলাই, ২০১৮
  • ৪৩৩ পড়া হয়েছে
মৌলভীবাজারে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি- অলিদ ও সম্পাদক-বিকুল

মৌলভীবাজার অফিস।। ইলেকট্রনিক মিডিয়া এসোসিয়েশন জার্নালিস্ট এসোসিয়েশন(ইমজা) মৌলভীবাজারের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সময় টিভির মৌলভীবাজার প্রতিনিধি শাহ্ অলিদুর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী। গতকাল মৌলভীবাজার প্রেসক্লাবে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন ইমজা মৌলভীবাজার এর নির্বাচন কমিশনার ও মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুব।
জানা যায়, নির্বাচনে কার্যকারী কমিটির ১১টি পদে ২৩ টি মনোনয়ন পত্র বিক্রি হয়। পরে ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা করেন। কোন পদে একাধিক প্রতিদ্বন্দ্বি না থাকায় নির্বাচন কমিশন বিকেল সাড়ে ৫টায় প্রত্যেককেই বিজয়ী ঘোষনা করেন। অন্যান্য নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি আহমদ ফারুখ মিল্লাদ(একাত্তর টেলিভিশন), সহ-সভাপতি-এম এ হামিদ (চ্যানেল টুয়েন্টিফোর), সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী (একুশে টেলিভিশন), যুগ্ন সাধারণ সম্পাদক-আফরোজ আহমদ(যমুনা টেলিভিশন), যুগ্ন সাধারণ সম্পাদক- ইমন দেব চৌধুরী (চ্যানেল নাইন), অর্থ সম্পাদক আব্দুর রব (ইন্ডিপেনডেন্ট টেলিভিশন)।
নির্বাহি সদস্য বকসি মিজবাউর রহমান (দীপ্ত টিভি), এস এম উমেদ আলী(এনটিভি), সালেহ এলাহী কুটি (দেশ টিভি) ও হাসনাত কামাল (বাংলাদেশ টেলিভিশন)। এ ছাড়াও কার্যকরি কমিটির অন্যান্য সদস্যরা হলেন-রাধাপদ দেব সজল এডভোকেট (মোহনা টেলিভিশন) ও পান্না দত্ত (ডিবিসি নিউজ)।

রাজনগরে ইক্বরাহ ইন্টারন্যাশনাল ইউকে এর ত্রান বিতরণ

মৌলভীবাজারের রাজনগর উপজেলার কুশিয়ারা নদী পাড়ের সুনামপুর গ্রামে বন্যাকবলিতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে লন্ডনভিত্তিক সামাজিক সংস্থা ইক্বরাহ ইন্টারন্যাশনাল ইউকে। বৃহস্পতিবার সকালে ইক্বরাহ এর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ত্রান বিতরণ করেন দৈনিক যায়যায়দিন ও জালালাবাদের মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুল ওয়াদুদ। এসময় উপস্থিত ছিলেন-গ্রামের মুরব্বী ফারুক মিয়া, আশাব মিয়া,আলী আহমদ,আজমল আলী, আব্দুর রকিব,আব্দুল কুদ্দুছসহ অনেকেই। এসময় প্রায় ১শ হতদরিদ্রদের মাঝে দেড় কেজি চিড়া, ২কেজি আলু, ১কেজি পিয়াজ, ১কেজি লবন ও কেজি ডাল বিতরণ করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT