1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
'নিসচা'র সদস্য সংগ্রহ, 'অর্পণ'র ত্রাণ বিতরণ, এনটিভি'র বর্ষপূর্তি - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

‘নিসচা’র সদস্য সংগ্রহ, ‘অর্পণ’র ত্রাণ বিতরণ, এনটিভি’র বর্ষপূর্তি

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮
  • ৯২৮ পড়া হয়েছে

নিসচা’র সদস্য সংগ্রহ অভিযান’র উদ্ভোধন

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সদস্য সংগ্রহ অভিযানের উদ্ভোধন করা হয়েছে। সোমবার সংগঠনটির উদ্যোগে কেন্দ্র ঘোষিত সদস্য সংগ্রহ অভিযানের উদ্ভোধন করেন জেলা কমিটির উপদেষ্টা এম এ রহিম সিআইপি। ওইদিন নিরাপদ সড়ক চাই নিসচা’র লক্ষ, উদ্দেশ্য ও কর্মসূচিতে একমত পোষণ করে সংগঠনে যোগদান করে করেন অনেকে। এ সময় উপস্থিত ছিলেন জেলা সভাপতি খিজির মুহাম্মদ জুলফিকার ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন-সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। পরে এম এ রহিম উপস্থিত নবাগতদের স্বাগত জানিয়ে আন্দোলনের সকল কর্মসূচিতে সক্রিয় থাকার আহবান জানান।

‘অর্পণ’বাংলাদেশের ত্রাণ বিতরণ মৌলভীবাজারে

স্বেচ্ছাসেবী সংগঠন অর্পণ বাংলাদেশের উদ্যোগে মৌলভীবাজারের রাজনগর উপজেলার তারাপাশা বাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। গত মঙ্গলবার সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ সোহেল এর সভাপতিত্বে ত্রাণ বিতরণে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.সাখাওয়াত হোসেন জীবন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান। এসময় আকষ্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ ২শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ৫কেজি চাল, ২কেজি আটা, ২কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি পেয়াজ, আধা কেজি তেল ও আধাকেজি লবণ সামগ্রী প্রদান করা হয়।

মৌলভীবাজারে এনটিভি’র বর্ষপূর্তি পালিত

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে স্যাটেলাইট চ্যানেল এনটিভির ১৫ বছর পূর্তি পালিত হয়েছে মৌলভীবাজারে। মঙ্গলবার দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে এনটিভি’র প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ও পৌর মেয়র মোঃ ফজলুর রহমান। এর আগে প্রতিষ্ঠা বার্ষিকির বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। অনুষ্ঠানের শুরুতে এনটিভি পরিবারকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি সহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। এনটিভি’র প্রতিনিধি এস এম উমেদ আলীর সভাপতিত্বে ও সাংবাদিক নজরুল ইসলাম মুহিব এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, নারী নেত্রী সৈয়দা সানজিদা শারমিন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ, সরওয়ার আহমদ, ডা. সাদিক আহমদ, এডভোকেট রাধাপদ দেব সজল, মু. ইমাদ উদ-দীন, পরিবেশ আন্দোলনের নেতা আ.স.ম সালেহ সোহেল, রেডি পল্লীকন্ঠের মেহেদী হাসান সহ আরো অনেকেই।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, সৈয়দ মহসীন পারভেজ, বকসি মিছবাহুর রহমান, আকমল হোসেন নিপু, শাহ অলিদুর রহমান, তমাল ফেরদৌস দুলাল, শ.ই সরকার জবলু, হাসনাত কামাল, পান্না দত্ত, যায়যায়দিন, জালালাবাদ এর জেলা প্রতিনিধি আব্দুল ওয়াদুদ, যমুনা টেলিভিশনের আফরোজ আহমদ, বিকুল চক্রবর্তী, আহমেদ ফারুক মিল্লাদ, আব্দুর রব, সৈয়দ বয়তুল আলী, মামুনুর রশিদ মহসীন, এস এম মেহেদী হাসান, মাহবুবুর রহমান রাহেল, এমদাদুল হক, আশরাফ আলী, ওমর ফারুক নাঈম, তানভীর আঞ্জুম আরিফ, জনি বেগম, পলী রানী দেবনাথ। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর এই আনন্দ দিনে উন্নত জাতের ফলজ গাছের চারা মালটা, আম, পেয়ারা ও কাঁঠালের চারা বিতরণ করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT