1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজনগরে ব্যাংক কর্মকর্তার বাসায় স্বর্ণ চুরি, কাজের বু'য়া আটক - মুক্তকথা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

রাজনগরে ব্যাংক কর্মকর্তার বাসায় স্বর্ণ চুরি, কাজের বু’য়া আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৪ জুলাই, ২০১৮
  • ৪৩৮ পড়া হয়েছে

ফরহাদ হোসেন।। মৌলভীবাজারের রাজনগরে সোনালী ব্যাংকের ম্যানেজারের বাসায় চুরির ঘটনায় সম্পৃক্ত থাকায় কাজের বু’য়াকে আটক করেছে পুলিশ। অতঃপর উদ্ধার করা হয়েছে স্বর্ণলংকারসহ অন্যান্য মালামাল। পুলিশ ও মামলার এজহার সূত্রে জানাযায়, রাজনগর উপজেলা পরিষদ সংলগ্ন এমএ সামাদ এপার্টমেন্টের ২য় তলায় ভাড়াটিয়া হিসেবে সোনালী ব্যাংকের কুলাউড়া উপজেলার ফুলেরতল বাজার শাখার ম্যানেজার মহসীন আলম পরিবার নিয়ে বসবাস করেন। তাদের ঘরের কাজে সহযোগিতার জন্য উপজেলার উত্তর ঘরগাঁও গ্রামের আব্দুল মালিকের স্ত্রী রেলী বেগম মাঝে মাঝে বাসায় এসে কাজ করে যেত। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে রেলী বেগম বাসায় এলে তাকে কক্ষে রেখে মহসীন আলমের স্ত্রী রেশমা বেগম বাথরুমে গোসল করতে যান। গোসল শেষে তিনি কক্ষে এসে আলমারী খোলা ও কাপড় মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখেন। তাৎক্ষনিক তার ঘরে থাকা ৩ ভরি স্বর্ণ, ১০ ভরি রূপার অলঙ্কার ও নগদ ৫ হাজার ৬’শ টাকা খুঁজে পাচ্ছিনা এমন খবর রেলি বেগমকে জানান।
পরে তিনি খোঁজাখুঁজি করে না পেয়ে মোবাইল ফোনে তার স্বামীকে বিষয়টি জানান। মহসীন আলম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রাজনগর থানার ওসিকে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরবর্তীতে নিরুপায় হয়ে ওই ব্যাংক কর্মকর্তা বাদী হয়ে রাজনগর থানায় মামলা (নং-০৫, তাং-৩/৭/২০১৮) করেন। এ ঘটনায় ওই কাজের ভূয়া রেলিকে আটক করা হলে তার দেয়া তথ্যের ভিত্তিতে ২হাজার ৫’শ টাকাসহ কিছু অলঙ্কার উদ্ধার করা হয়েছে। পুলিশ আরো জানায়, ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেলীকে তার বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ১০ ভরি রূপা ও ২ আনা ওজনের সোনার একটি আংটিসহ ২ হাজার ৫’শ টাকা উদ্ধার করা হয়েছে। বাকী অলঙ্কার তার ছেলে মাছুম মিয়া বিক্রি করে দিয়েছে বলে আটক রেলী বেগম পুলিশকে জানায়। পুলিশ আটক রেলী বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।
রাজনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, চুরি যাওয়া কিছু অলঙ্কার ও টাকা উদ্ধার করা হয়েছে। চোর রেলী বেগমকে মঙ্গলবার রাতে আটক করে আদালতের মাধ্যমে বুধবার জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামীকে আটকের চেষ্টা চলছে।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT