1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিক্ষোভ থেকে ৫জন আটক। বার ভবন নির্মাণ উদ্বোধন - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

বিক্ষোভ থেকে ৫জন আটক। বার ভবন নির্মাণ উদ্বোধন

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২২ জুলাই, ২০১৮
  • ১৬৫ পড়া হয়েছে
মৌলভীবাজারে সেচ্ছাসেবক দলের বিক্ষোভ, আটক-৫

মৌলভীবাজার অফিস।। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদার সুচিকিৎসা প্রদান ও নিঃশর্ত মুক্তির দাবীতে মৌলভীবাজার জেলা  স্বেচ্ছাসেবক দল জেলা শহরে জেলা বিক্ষোভ করেছে। পরবর্তীতে বিক্ষোভ মিছিল থেকে ৫জনকে আটক করেছে পুলিশ।
কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে রোববার স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের চাঁদনীঘাট ব্রীজ এর সম্মুখ থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সমশেরনগর সড়কে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তারা বলেন, অন্যায়ভাবে বেগম খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে। তিনি অসুস্থ থাকার পরেও তার সু-চিকিৎসা দিচ্ছে না এ সরকার। দেশনেত্রীকে বাদ দিয়ে সরকার যে নীল নকশা তৈরি করছে তা আমরা বাস্তবায়ন হতে দিবো না। খালেদা জিয়াকে ছাড়া এ দেশে কোনো নির্বাচন হবে না। আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।
প্রতিবাদ সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি সাম্মির হাবিব চৌধুরী রবিন এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আহমেদ আহাদ, আবু বকর, শহীদ আহমদ, আমিরুল ইসলাম শাহেদ, মিল্লাদ হোসেন, টিটু দাস, সৈয়দ ময়নু হোসেন, জেলা স্বেচ্ছাসবেক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান। এদিকে মৌলভীবাজার মডেল থানার এসআই গিয়াস জানিয়েছেন, বিক্ষোভ থেকে সন্দেহজনক ৫জনকে আটক করা হয়েছে। আটককৃতদের নাম তাৎক্ষনিক জানাতে পারেনি পুলিশ।

মৌলভীবাজারে ১নং বার ভবনের পাঁকা নির্মান কাজের উদ্বোধন

মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির ৭ তলা বিশিষ্ট ১নং বার ভবনের ফাইলিং কাজ শেষে ফাউন্ডেশন স্টোন এর পাঁকা নির্মান কাজের শুভ উদ্বোধন করা হলো রোববার দুপুরে।  উদ্বোধনের সময় দোয়া পরিচালনা করেন এডবোকেট ছালিক আহমদ চৌধুরী।
এসময় উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট রমা দাশ গুপ্ত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান,সৈয়দ আনোয়ার মাহমুদ, এসএম আজাদুর রহমান,গিয়াস উদ্দিন,ভূপতি রঞ্জন চৌধুরী, দেলোয়ার হোসেনসহ অনেকেই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT