1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মামলার পরের দিনই চোরাই গরু উদ্ধার, ফতেহপুর ওয়ার্ড নির্বাচন সম্পন্ন, শ্রীমঙ্গলে 4G উদ্বোধন - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

মামলার পরের দিনই চোরাই গরু উদ্ধার, ফতেহপুর ওয়ার্ড নির্বাচন সম্পন্ন, শ্রীমঙ্গলে 4G উদ্বোধন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৫ জুলাই, ২০১৮
  • ৪৮৩ পড়া হয়েছে

ছবি-মুক্তকথা

মৌলভীবাজার থেকে চুরি হয়ে যাওয়া ৪টি গরু বাহুবল থেকে উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজার সদর উপজেলর কনকপুর ইউনিয়নের নলদারিয়া গ্রাম থেকে চুরি হয়ে যাওয়া দুটি গাভী ও দুটি বাছুর উদ্ধার করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ জুলাই ভোর ৫টায় মডেল থানার এসআই সাব্বির আহসান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ৭০ হাজার টাকা মূল্যের গাভী-বাছুরগুলো উদ্ধার করা হয়। পুলিশ জানায়, গত শুক্রবার রাত্রে ওই গ্রামের মুকুট চন্দ্র রায় এর বাড়ি থেকে চুরি হয় দুটি গাভী ও দুটি বাছুর। পরে গত ২৩ জুলাই অজ্ঞাতদের আসামী করে(মামলা নং-২৫) মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন মুকুট রায়। এই মামলার ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাব্বির আহসান বলেন- হবিগঞ্জের বাহুবল উপজেলায় গরু রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গত ২৪ জুলাই ভোর ৫টায় উপজেলার হাবিছপুর গ্রামের মুখলিছ মিয়ার বসত ঘর হতে গাভীগুলি উদ্ধার করি।
তিনি আরো জানান, এখন এই মামলার মূল আসামী ওই বাড়ির পলাতক মুখলিছ মিয়া। তাকে আটক করলে অনেককিছুই বের হয়ে আসতে পারে। গাভীগুলি কোথায় রয়েছে জানতে চাইলে
তিনি বলেন, বুধবার(২৫ জুলাই) আদালতের অনুমতি সাপেক্ষে মালিক পক্ষের কাছে গাভী-বাছুর হস্থান্তর করা হবে।

রাজনগরের ফতেপুরে ওয়ার্ড নির্বাচন সম্পন্ন বিজয়ী টিটু

রাজনগর উপজেলার ১নং ফতেপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উপ-নির্বাচন সম্পন্ন হয়েছেন। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত লাগাতার ভোটাভোটির পর গণনা শেষে এমদাদুল হক টিটু(ঘড়ি মার্কা)  ৫শ ১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাজি আব্দুর রব(মোরগ মার্কা) পেয়েছেন ৩শ ৪৬ ভোট। এছাড়াও আব্দুল হান্নান(তালা) পেয়েছেন ২শ ৭৭ ভোট, মোঃ আলী নেওয়াজ(বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ২শ ৬৮ ভোট ও সুমন মিয়া(ফুটবল) পেয়েছেন ২শ ২৯ ভোট। উল্যেখ্য, ওই ওয়ার্ডের সাবেক সদস্য সুজা মিয়া আকস্মিকভাবে মৃত্যুবরণ করায় ওয়ার্ডটি শুন্য হওয়াতে বুধবার(২৫ জুলাই) নির্বাচন সম্পন্ন হলো। এদিকে ওই নির্বাচনী এলাকায় যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য রাজনগর থানার ওসি শ্যামল বনিক এর নেতৃত্বে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরধার করা হয়।

ছবি-মুক্তকথা

শ্রীমঙ্গলে গ্রামীণ ফোনের ফোর জি নেটওর্য়াক এর উদ্বোধন

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল থেকে।। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গ্রামীণ ফোনের ফোর জি নেটওর্য়াক এর আনুষ্ঠনিক ভাবে উদ্বোধন করা হয়েছে। বুধবার সকলে শ্রীমঙ্গল শহরের প্রাণ কেন্দ্র চৌমুহনায় ইয়াকুব শপিং সেন্টারে অবস্থিত গ্রামীণ ফোন কাস্টামার সেন্টারে কেক কেটে ফোর জি সেবা উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন গ্রামীণ ফোনে টেরিটরি অফিসার জাকির হোসেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবে সভাপতি বিশ্বজ্যেতি চৌধুরী, গ্রামীন ফোন সেন্টারের ফ্রেন্সচাইজি ইকরামুর ইসলাম ইমন, স্থানীয় ডিস্ট্রিবিউশন সাজ্জাদুর রহমান চৌধুরী সাজু প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে ফোন সেন্টারের কাস্টমার ম্যানেজার, সাংবাদিক, ডিস্ট্রিবিউটার হাউজের প্রতিনিধি ও মাঠ কর্মিসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে শহরের একটি বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT