1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মহিলাকে আহত করে, পুলিশের গাড়ীতে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টাকালে চালক গ্রেপ্তার - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

মহিলাকে আহত করে, পুলিশের গাড়ীতে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টাকালে চালক গ্রেপ্তার

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ৩১০ পড়া হয়েছে

[fvplayer src=”http://muktokotha.com/wp-content/uploads/2018/07/VIDEO-2018-07-29-19-05-22.mp4″ splash=”http://muktokotha.com/wp-content/uploads/2018/07/পুলিশ-গ্রেপ্তার-করছে.jpg” width=”640″ height=”352″]

লণ্ডন।। পুলিশের গাড়ীর দিকে গাড়ী চালিয়ে দেয়ার চেষ্টাকালে এক ব্যক্তিকে পুলিশ ঘটনাস্থলেই আটক করতে সমর্থ হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার ২৮শে জুলাই, উত্তর-পশ্চিম কেমডেনের কুইন্সক্রিসেন্ট বাজার এলাকায় বেলা আনুমানিক আড়াইটার দিকে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। 
জানা যায়, একই দিন পুলিশের সাথে এমন ঘটনার কিছু আগে ওই একই ব্যক্তি কুইনক্রিসেন্ট এলাকার সাউথহেম্পটন রোডে দাড়িয়ে থাকা একটি ভেনগাড়ীর সাথে ধাক্কা লাগায়। ফলে ভেনগাড়ী থেকে মালামাল নামানোর কাজে নিয়োজিত একজন মহিলা মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। 
পুলিশের কথায়, সাউথাম্পটন রোডে দাড় করানো একটি ভেনগাড়ী থেকে মালামাল নামানোর সময় কালো রংয়ের একটি ফোর্ড ফিয়েস্তা এক মহিলাকে ধাক্কা দিয়ে জখম করে না দাঁড়িয়ে চলে যায়। বেলা ২টার সময় এমন খবর পেয়ে পুলিশ সেখানে যায়। জখমপ্রাপ্ত ওই মহিলাকে লণ্ডন এ্যাম্বুলেন্স সার্ভিসের লোকজন চিকিৎসা করে। তাকে হাসপাতালে যেতে হয়নি। 
অল্প কিছু পরেই ওই ফোর্ড ফিয়েস্তা গাড়ীটি আবার সাউথাম্পটন রোডে ফিরে আসে। পুলিশ তখন তাকে অনুসরণ করে কুইন্সক্রিসেন্ট বাজার এলাকায় যায় এবং ফিয়েস্তার পেছনে গিয়ে গাড়ী দাঁড়করায়। এমন সময় হঠাৎ করেই ওই ফিয়েস্তা চালক তার গাড়ীটি পুরো ঘুরিয়ে নিতে গেলে পুলিশের গাড়ীর সাথে ধাক্কা লাগে কিন্তু সে চলে যায়। পুলিশ তখন তাকে গাড়ী থামাতে বাধ্য করে এবং তাকে গ্রেপ্তার করে। ফিয়েস্তা গাড়ী চালকের বয়স ৪২ বছর বলে জানা গেছে। 
সন্দেহভাজন ওই ব্যক্তিকে পুলিশ আটক করেছে কারণ তিনি প্রথম দূর্ঘটনা ঘটানোর পর গাড়ী থামাননি এবং পুলিশের গাড়ীর সাথে দ্বিতীয় দূর্ঘটনা ঘটিয়েও গাড়ী না থামিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। যা অপরাধমূলক মারাত্মক গাড়ীচালানোর সামিল। আবার মাদকাশক্ত হয়ে গাড়ী চালানো শাস্তিযোগ্য অপরাধ। তাকে পুলিশ হাজতে রাখা হয়েছে। এ ঘটনার সময় কোন পুলিশ অফিসার আঘাতপ্রাপ্ত হয়নি। পুলিশের মামলা নং CAD3850/28Jul.

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT