1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দান-অনুদান সমাজসেবা - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

দান-অনুদান সমাজসেবা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ৭৮৩ পড়া হয়েছে

মৌলভীবাজার সোস্যাল ক্লাবের উদ্যাগে ঢেউ টিন, লোহা, তার ও নগদ অর্থ বিতরণ

২৭ জুলাই ২০১৮ খ্রি:
সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল থেকে।। মৌলভীবাজার সোস্যাল ক্লাব এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ঢেউ টিন, লোহা, তার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের চাঁদনী ঘাট এলাকায় অবস্থিত বিসমিল্লাহ কমিউনিটি সেন্টারে সংগঠনের উপদেষ্টা সৈয়দ আবুল বাসারের সভাপতিত্বে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ নির্মান সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে একজন নউ মুসলিমকে একটি ঘর সম্পূন রুপে নতুন করে বানিয়ে দেয়ার ব্যবস্থা করা হয়।
অনুষ্ঠানে বক্তাগন বলেন, আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সৈয়দ জিলাদুর রহমানের অনুপ্রেরণা ও সার্বিক সহযোগীতায় প্রতিষ্ঠিত এবং আরো প্রবাসী সদস্য বিশেষকরে, শেখ সামসু তালুকদার, শাহ্ জাবের, জুয়েল খান, সুমন মোহাম্মদ, হাসিদ আহমদ, বশির খাঁন, আব্দুল মালিক, বাদল আহমদ, সহ আর অনেক প্রবাসী ভাইদের সহযোগিতায় সোস্যাল ক্লাব তার অভিষ্ট লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।
তাদের প্রশংসা করে বক্ততারা আরো বলেন, প্রবাসীরা বিভিন্ন দুর্যোগময় মুহুর্তে দেশের অসহায় মানুষদের সাহায্যার্থে তাদের হাত বাড়িয়ে দেন এবং ভবিষৎতের যে কোন সমস্যা ও দুর্যোগময় মুহুর্তে তাদের সাহায্যের হাত আরো প্রসারিত করবেন বলে আমাদের আশা। অনুষ্ঠানে বন্যায় আংশিক ক্ষতিগ্রস্ত ৯টি পরিবারের মাঝে প্রায় ২৫বান ঢেউ টিন, লোহা, তার এবং নগদ অর্থ বিতরন করা হয় এবং একজন নউ মুসলিম পরিবারকে একটি ঘর সম্পূন রুপে নতুন করে বানিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়।
সংগঠনের সদস্য জুয়েল আহমদের সঞ্চালনায় উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন সোস্যাল ক্লাবের সদস্য আব্দুল কাইয়ুম, শামীম আহমদ, শাহজান আহমদ, শাহাদ আহমদ(ইউপি সদস্য), লিপন আহমদ(ইউপি সদস্য), মশিউর রহমান বেলাল, মতিউর রহমান শিমুল, জুয়েল আহমদ, তাজুল ইসলাম চৌ: মুজিবুর রহমান জসনু, তাহের আহমদ, রোসেব আহমদ, সৈয়দ সানী ও আরও অনেকে।

মসজিদে শীততাপ নিয়ন্ত্রণের যন্ত্র ও একটি ঘড়ি উপহার

আব্দুর রহমান, জুড়ী, মৌলভীবাজার সংবাদদাতা।। মৌলভীবাজারের জুড়ীতে সমাজসেবামূলক সেচ্চাসেবী সংগঠন “বেলাগাঁও কন্টিনালা সমাজ কল্যাণ পরিষদে”র উদ্যোগে কন্টিনালা জামে মসজিদে ৫৭ হাজার টাকা মূল্যের একটি এয়ারকন্ডিশন ও ১৪ হাজার টাকা মূল্যের একটি ঘড়ি বিতরণ করা হযেছে। শুক্রবার ২৭শে জুলাই জুমার নামাজের পর আয়োজিত এই বিতরণে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ পরিষদের উপদেষ্টা হারিস মোহাম্মদ, সভাপতি মানিক মিয়া, সহ-সভাপতি জাহিদ হাসান জমির, সম্পাদক জামাল হোসেন টিটু,সহ-সম্পাদক জমির আলী, হিসাবরক্ষক আলাল মিয়া ও প্রচার সম্পাদক কালা মিয়া প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT