1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জাতীয় শোক দিবস পালিত - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবস পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৫ আগস্ট, ২০১৮
  • ৮৬৮ পড়া হয়েছে

বক্তব্য রাখছেন নেছার আহমদ। ছবি-মুক্তকথা

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার থেকে।। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছে আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠন।
বুধবার ১৫ই আগষ্ট সকালে মৌলভীবাজার সরকারি উচ্চবিদ্যালয় মাঠে কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গণের পাশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মৌলভীবাজার-৩ আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসীন, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মো.আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, পৌর মেয়র মো:ফজলুর রহমানসহ অনেকেই। পরে একটি মিছিল শহর প্রদক্ষিণ করে।
এ উপলক্ষে জেলা আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালনে পৌর জনমিলন কেন্দ্রে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আ’লীগ সভাপতি নেছার আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিছবাহুর রাহমানের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন, প্রবীন রাজনীতিবিদ ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আ’লীগ সহ-সভাপতি মফচ্ছিল আলী, সহ-সভাপতি অপূর্ব কান্তি ধর,সাংগঠনিক সম্পাদক রাধাপদ দেব সজল, জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র ফজলুর রহমান, সাবেক মহিলা সাংসদ হুসনে আরা ওয়াহিদ, যুবলীগ সভাপতি নাহিদ আহমদ প্রমূখ।
সভায় বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি শোক জানিয়ে এক বক্তা মেডিকেল কলেজ স্থাপনের দাবী জানান। মৌলভীবাজারে মেডিকেল কলেজ নাই অথচ অনেক জেলায় মেডিকেল কলেজ হয়েছে। জেলা আ’লীগ সহ-সভাপতি মফচ্ছিল আলী বলেন, আ’লীগ সভাপতি নেছার আহমদের নেতৃত্বে এখানে মেডিকেল কলেজ স্থাপন হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা নেছার আহমদকে সাংসদ হিসেবে দেখতে চাই।
প্রধান অতিথির বক্তব্যে প্রবীন আ’লীগ নেতা ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বিএনপি উন্নয়ন করেনি উন্নয়ন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগ সরকার। তিনি আরো বলেন, এ সরকারের আমলে হাজার হাজার উন্নয়নের নজির আছে। এর আগে জেলা প্রশাসনের আয়োজনে এম সাইফুর রহমান অডিটোরিয়ামে শোক সভা ও পরে সৈয়দা সায়রা মহসীন এমপির বাসভবনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় সাংসদ সৈয়দা সায়রা মহসীনসহ স্থানীয় আ’লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT