1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দোকানে অগ্নিকান্ড, সাড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

দোকানে অগ্নিকান্ড, সাড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮
  • ২৫০ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার থেকে।। মৌলভীবাজারের রাজনগর উপজেলায় একটি দোকানে আগুন লেগে অন্তত সাড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার নলুয়ার মূখ কালারবাজারস্থ কামাল মিয়ার দোকানে। ঘটনার সময় আগুনের লেলীহান শিখায় কাঁচা টিন সেটের দোকানটি পুরোটাই ভস্মিভুত হয়ে যায়।
দোকানের মালিক কামাল মিয়া বলেন, সন্ধ্যার পর বাজারে বিদ্যুৎ না থাকায় ও তার শারিরীক অবস্থা তেমন একটা ভাল না থাকার কারণে দোকানটি তালা মেরে পাশের কামালপুর গ্রামের নিজ বাড়ি চলে যান। রাত ৮টার দিকে বিদ্যুৎ চলে আসলে গ্রামের মানুষ বিকট একটি আওয়াজ শুনতে পান। পরে জানা যায় তার দোকানে আগুন লেগেছে। কাঁচা-টিন সেটের ঘর থাকায় মুহুর্তে আগুনের দাহতাপে ঈদ উপলক্ষে বিক্রি করতে নিয়ে আসা চালের বস্তা, তেল ও অন্যান্য নিত্যপ্রয়োজনী দ্রব্যসহ প্রায় সাড়ে ৫ লাখ টাকার মাল সম্পুর্ণ পুড়ে গেছে।
খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড সদস্য হারুন মিয়া, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল আলিমসহ অনেকেই ঘটনাস্থলে আসেন। তাৎক্ষনিক পাশের ফেঞ্চুগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিটকে খবর দিয়ে আনা হয়। ফায়ার সার্ভিসের দুটি পাইপ দিয়ে জলন্ত দোকানের উপর পানি ছাড়লে ততক্ষণে দোকান ঘরটি সম্পূর্ণ ভস্মিভুত হয়। খবর পেয়ে ওই রাতে ঘটনাস্থলে আসেন রাজনগর থানার এসআই আবু মোকছেদ পিপিএম। তিনি বলেন, বিদ্যুতিক সার্কিট থেকে দোকানে আগুন লেগেছে। দোকানের অনেক ক্ষয়ক্ষতিও হয়েছে। দোকানের মালিক কামাল মিয়া বলেন, ঈদ উপলক্ষে বাড়তি ব্যবসা করতে চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় মালামাল দোকানে তুলছিলাম। দূর্ভাগ্যক্রমে সব পুড়ে গেল। কারো বিরুদ্ধে তার কোন অভিযোগ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, বৈদ্যুতিক সার্কিট থেকে আগুন লাগতে পারে। কারো বিরুদ্ধে তার অভিযোগ নাই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT