1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দলিল লেখক আব্দুল মছব্বিরের জীবনাবসান, সড়ক সচেতনতার উপর প্রচারপত্র বিলি, খালেদা জিয়ার মু্ক্তি চেয়ে দোয়া - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

দলিল লেখক আব্দুল মছব্বিরের জীবনাবসান, সড়ক সচেতনতার উপর প্রচারপত্র বিলি, খালেদা জিয়ার মু্ক্তি চেয়ে দোয়া

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১৯ আগস্ট, ২০১৮
  • ৮৫৪ পড়া হয়েছে

দলিললেখক সমিতির সভাপতি আব্দুল মছব্বির আর নেই

মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজার দলিল লেখক সমিতির সভাপতি আব্দুল মছব্বির ইন্তেকাল করেছেন(ইন্না… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। শুক্রবার বার্ধ্যক্য জনিত রোগে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। শনিবার দুপুর দুটায় তার জানাজা মৌলভীবাজার শহরের ঈদগাহে অনুষ্ঠিত হয়।
মরহুমের জানাজার পূর্বে তার কর্মবহুল জীবনের উপর কিছু বক্তব্য রাখেন পৌরসভা মেয়র ফজলুর রহমান, সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূনসহ জেলা ও বিভাগীয় দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ। জানাজায় উপস্থিত ছিলেন এবং পূর্ব-কথিকায় অংশ নেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ রুমেল আহমদসহ অনেকে।
তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
প্রয়াত আব্দুল মছব্বির ৪ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার বাড়ী সদর উপজেলার পাগুরিয়া মিরপুর এলাকায়।

সড়ক দুর্ঘটনা রোধে মৌলভীবাজারে লিফলেট বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি।। সড়ক দূর্ঘটনা প্রতিরোধ, চালক, যাত্রী ও পথচারীদের সচেতনতা বৃদ্ধিতে পর্যটন জেলা শহর মৌলভীবাজারে লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে মৌলভীবাজারের উন্নয়নে আমরা “ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যপ গ্রুপে”র উদ্যোগে শহরের ঢাকা-সিলেট মহাসড়ক ও বেড়িরপাড় চত্বরে গনসচেতনতামূলক এই প্রচার অভিযান পরিচালনা করা হয়।
এসময় প্রচার অভিযানের অংশ হিসেবে লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের প্যানেল স্পিকার ও সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন। উদ্বোধনকালে তিনি বলেন, দেশের এই জাতীয় সমস্যা প্রতিরোধে সর্বসাধারণের পক্ষ থেকে এধরণের ভুমিকার কোন বিকল্প নেই।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাংকার ও লেখক হোয়ার্টসআ্যপ গ্রুপের অন্যতম ক্যাম্পেইনার এডভোকেট মো:আবু তাহের। এছাড়াও বক্তব্য রাখেন জেলা মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি রোটারিয়ান এএইচ এম সাহাব উদ্দিন আহমদ, শেখ বোরহান উদ্দিন(রহ:) ইসলামী সোসাইটির চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, এ কে এম আকলু, অধ্যক্ষ মাও: শরীফ খালেদ সাইফুল্লাহ, ব্যাংকার নুরুল ইসলাম, এম এ সামাদ, শ্রীকান্ত ধর ,তাজুল ইসলাম চৌধুরী, ক্যাম্পেইনার আজিজুল ইসলাম জয়, শাহিন মিয়া, মাহবুব সামী প্রমুখ। শেষে সৈয়দা সায়রা মহসীন এমপি মৌলভীবাজারের উন্নয়নে আমরা ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যপ গ্রুপের সকল সদস্যদের সাথে নিয়ে চালক, যাত্রী ও পথচারীদের মধ্যে লিফলেট বিতরণ করেন।

মৌলভীবাজারে সেচ্ছাসেবক দলের আলোচনা সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-এর ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর মৌলভীবাজার পৌরমিলনায়তনে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধানঅতিথি হিসাবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সাবেক ইউ পি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলালসহ অনেকেই।
আলোচনা শেষে দেশবাসীর শান্তিকামনা ও বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদাজিয়ার মুক্তির জন্য দোয়া করা হয়।
অনুষ্ঠান শুরু হয় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে। পতাকা উত্তোলন করেন জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি স্বাগতকিশোর দাস চৌধুরী ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT