1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বি. চৌধুরী ও ড. কামাল একমত, গড়ে উঠছে নতুন রাজনৈতিক জোট - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

বি. চৌধুরী ও ড. কামাল একমত, গড়ে উঠছে নতুন রাজনৈতিক জোট

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ৮১৮ পড়া হয়েছে

ড. কামালের বাসায় বৈঠক,  তারিখ বদল, ঈদের পর যৌথ মহাসমাবেশ

যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বৃহত্তর রাজনৈতিক ঐক্য গড়তে একমত হয়েছেন। তবে ড. কামাল হোসেনের দেয়া ২২শে সেপ্টেম্বরের মহাসমাবেশের তারিখ বদল করতে হবে। গত রবিবার রাতে বিকল্পধারার মহাসচিব মেজর(অব.) আবদুল মান্নানের গুলশানের বাসায় অনুষ্ঠিত যুক্তফ্রন্ট ও গণফোরামের যৌথসভায় এ সিদ্ধান্ত হয়।
রবিবার রাতের সভায় অন্যদের মধ্যে গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার মহাসচিব মেজর(অব.) আবদুল মান্নান, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডি’র সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী. বি চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ ও নাগরিক ঐক্যের শহীদুল্লাহ কায়সার উপস্থিত ছিলেন। গত ২১শে আগষ্টের ইত্তেফাকের খবর।
বিকল্পধারা প্রেসিডেন্ট বি. চৌধুরীর প্রেস সচিব জানিয়েছেন, ঈদুল আজহার পরপরই ন্যূনতম সময়ের মধ্যে সংবাদ সম্মেলন করে মহাসমাবেশ ও পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়েছে।
এদিকে, ড. কামালের বেইলি রোডের বাড়িতে তার সঙ্গে গতকাল আবার বৈঠক করেন বি. চৌধুরী। এসময় রবিবারের বৈঠকে যোগ দেওয়া নেতাদের অনেকেও উপস্থিত ছিলেন। জানা গেছে, আগামী ২২ সেপ্টেম্বর ড. কামাল ঢাকায় যে মহাসমাবেশের ডাক দিয়েছিলেন সেটি নিয়ে গতকালের বৈঠকে আলোচনা হয়। তারিখ পরিবর্তন করে নতুন তারিখ নির্ধারণ করে তারা যৌথভাবে মহাসমাবেশ করবেন বলে সিদ্ধান্ত হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT