1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
যিনি একটি ফ্লাটে থাকেন এই হচ্ছেন এরশাদ - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

যিনি একটি ফ্লাটে থাকেন এই হচ্ছেন এরশাদ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮
  • ১০১৫ পড়া হয়েছে

বিশ্বাস করতে পারেন হোসেইন মোহাম্মদ এরশাদের মত মানুষের ঢাকায় কোন বাড়ী নাই

মৌলভীবাজারে জাতীয় পার্টি দ্বি-বার্ষিক সম্মেলনে -বন ও পরিবেশ মন্ত্রী

আব্দুল ওয়াদুদ।। বন ও পরিবেশ মন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে। কিভাবে অংশ নেবে তা পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ খতিয়ে দেখবেন। তিনি বৃহস্পতিবার বিকেলে মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি পার্টির চেয়ারম্যান’র বরাত দিয়ে বলেন, জাতীয় পার্টি ৩শ আসন নিয়ে নির্বাচনে অংশ নেবে। হুসাইন মুহাম্মদ এরশাদ-এর চলাফেরা একেবারে সাধারণ মানুষের মত উল্যেখ করে তিনি বলেন, “তার মত ব্যক্তির ঢাকায় একটি বাড়ি নাই”। “যিনি একটি ফ্লাটে থাকেন এই হচ্ছে এরশাদ”।
প্রধান বক্তার বক্তব্যে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, এরশাদ মামলা-হামলা অতিক্রম করেই দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি ত্রিনমূল পর্যায়ের নেতা-কর্মীদের উদ্যেশ্য করে বলেন, আগামী নির্বাচনে মৌলভীবাজারে জাতীয় পার্টিকে আপনারা বিজয়ী করবেন। তিনি পার্টির চেয়ারম্যান’র বরাত দিয়ে বলেন, “তোমরা নির্বাচনের জন্য প্রস্তুত হও যাতে আগামী নির্বাচনে জাতীয়পার্টি সরকার গঠন করে মৌলভীবাজারবাসীর মুখে হাসি ফুটাতে পারে”। দলটির মহাসচিব আরো বলেন, মামলা-হামলা এরশাদ এর আমলে ছিলনা। মামলা-হামলায় পড়ে তার (এরশাদ) ২৭টি বছর চলে গেছে। এছাড়াও তিনি দলের নেতা-কমীদের ঘুরে দাড়িয়ে দলকে বিজয়ী করে হত্যা-সন্ত্রাস বন্ধ করার আহবান জানান। তিনি সম্মেলনে নতুন কমিটি দিয়ে নির্বাচন পরিচালনা করা হবে উল্যেখ করে বলেন, আপনাদের পরামর্শের ভিত্তিতে আগামী এক সপ্তাহের মধ্যে নতুন কমিটি ঘোষনা করা হবে। পরে নেতা-কর্মীরা বর্তমান সভাপতি শাহাবউদ্দিন আহমদকে মানি না মানবোনা বলে হট্টগোল শুরু করেন। এসময় “শামিম ভাই-কামাল ভাই- সভাপতি পদে দেখতে চাই” বলে কেন্দ্রীয় নেতাদের সামনে চিৎকার করেন অনুষ্ঠান স্থলের নেতা-কর্মীরা।
বৃহস্পতিবার বিকেলে পৌর জনমিলন কেন্দ্রে জাতীয় পার্টির জেলা সভাপতি সৈয়দ শাহাব উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল হকের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা দেন, জিয়া উদ্দিন আহমদ বাবলু এমপি, মশিউর রহমান রাঙ্গা এমপি, ইয়াহইয়া চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য বাবু শুনিল শুভ রায়, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়ছল চিশতি প্রমূখ। এছাড়াও জেলা ও উপজেলার নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT