1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মুহাম্মদ আলী হাসপাতালে। চারিদিকে প্রার্থনার ঝড়। - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

মুহাম্মদ আলী হাসপাতালে। চারিদিকে প্রার্থনার ঝড়।

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৪ জুন, ২০১৬
  • ৪৮২ পড়া হয়েছে
PHOENIX, ARIZONA - APRIL 09: Muhammad Ali attends Muhammad Ali's Celebrity Fight Night XXII at the JW Marriott Phoenix Desert Ridge Resort & Spa on April 8, 2016 in Phoenix, Arizona. (Photo by Charley Gallay/Getty Images for Celebrity Fight Night)

PHOENIX, ARIZONA – APRIL 09: Muhammad Ali attends Muhammad Ali’s Celebrity Fight Night XXII at the JW Marriott Phoenix Desert Ridge Resort & Spa on April 8, 2016 in Phoenix, Arizona. (Photo by Charley Gallay/Getty Images for Celebrity Fight Night)

image

মানুষের মনের মানুষ হলে এমন ঘটনা ঘটতে পারে। যা ঘটে চলেছে গতকাল থেকে।
গতকাল শুক্রবার বেশ কয়েকটি ইন্টারনেট সাইট, বিশ্বজয়ী মুষ্ঠিযুদ্ধা মোহাম্মদ আলীর শ্বাস-প্রশ্বাস সমস্যা নিয়ে আরিজোনার অজ্ঞাত একটি হাসপাতালে লাইফ সাপোর্ট মেশিনে রয়েছেন বলে খবর প্রচার করে। ‘দিরুট.কম’, ‘দি গ্রেপভাইন’ এর বরাত দিয়ে এই খবরটি আজ লিখেছে। আর খবরটি ‘দিরুট.কম’এ পোষ্ট করেছেন জনৈক ইয়েশা কাল্লাহান। মূল ঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার। বিশ্বজয়ী মুষ্ঠিযুদ্ধা মোহাম্মদ আলীর দীর্ঘকালের মূখপাত্র বব গুন্নেল এক বক্তব্যে জানান যে ৭৪ বছর বয়সী মোহাম্মদ আলী শ্বাস-প্রশ্বাস জনিত সমস্যায় হাসপাতালে ভর্তি হয়েছেন এবং ভাল আছেন।

কিন্তু পরের দিন অর্থাত শুক্রবার খবর পাওয়া গেল যে আলীর অবস্থা শোচনীয়। ‘দৈনিক মেইল’ ও ‘রাডার অনলাইন’ খবর লিখলো এই বলে যে মোহাম্মদ আলী আরিজোনার একটি হাসপাতালে ‘লাইফ সাপোর্ট’এ আছেন এবং আত্মীয়-স্বজন দৌড়াদৌড়ি করে তাকে দেখতে যাচ্ছেন। গুল বেঁধেছে গুন্নেলের অপর একটি সংবাদে। গুন্নেল শুক্রবারে আরেকটি সংবাদ প্রচার করেন যে আলীর অবস্থার কোন পরিবর্তন হয়নি।

আলীর স্বাস্থ্যের সম্ভাব্য অবনতির এই খবরে চারিদিক থেকে সামাজিক সংবাদ মাধ্যম গুলোতে আলীর সুস্থ্যতা কামনা করে প্রার্থনার বন্যা বইতে শুরু করে।

মোহাম্মদ আলী, বিশ্ব মুষ্ঠিযুদ্ধের কিংবদন্তীর সেরা নায়ক, বিশ্ব চ্যাম্পিয়ান বিগত ৮০’র দশক থেকে অনারোগ্য পারকিন্সন্স রোগে  ভুগছেন এবং সর্বশেষ চলতি বছরের গত ৮ই এপ্রিল জনসমক্ষে আসেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT