1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নরপিশাচ হায়েনারা ঘরে ফিরতে দেয়নি আহাদ মিয়াকে। খুনিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

নরপিশাচ হায়েনারা ঘরে ফিরতে দেয়নি আহাদ মিয়াকে। খুনিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৮৪ পড়া হয়েছে

রাজনগরের নিজ গ্রামে কুয়েত আ’লীগ নেতা আব্দুল আহাদের দাফন সম্পন্ন

মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কুয়েত প্রবাসী আওয়ামীলীগ নেতা আব্দুল আহাদ-এর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার মাগরীবের নামাজের পর উপজেলার মুন্সিবাজারে হযরত শাহকাজী খন্দকার-এর মাজার প্রাঙ্গনে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। পরে ইউনিয়নের মেদিনীমহল গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এসময় দলীয় নেতা-কর্মীসহ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

এদিকে শনিবার দুপুরে উপজেলার মুন্সিবাজারে আব্দুল আহাদের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেন এলাকাবাসি। শনিবার দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সিলেট- মৌলভীবাজার সড়ক অবরোধ করে রাখা হয়। এসময় দু’পাশে অনেকগাড়ি আটকা পড়ে। মানববন্ধনে বক্তব্য রাখেন মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান ছালেক মিয়া, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান ও ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস। বক্তারা বলেন অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে নতুবা এলাকাবাসি কঠোর আন্দোলনের ডাক দেবে।
জানা যায়, নিহত আব্দুল আহাদ বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক এবং সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েত শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার মেদিনী মহল গ্রামের নুর মিয়ার ছেলে। উল্যেখ্য, গত শুক্রবার রাত পৌনে ১১টার দিকে সিলেট সিটি সেন্টারের সামনে একদল যুবক হঠাৎ তাকে ছুরিকাঘাত করে। এতে আহাদের পেট ও শরীরের বিভিন্নস্থান আঘাতপ্রাপ্ত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
চিকিৎসকরা জানান- অতিরিক্ত রক্তক্ষরণে আব্দুল আহাদের মৃত্যু হয়েছে। তার পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসমানী হাসপাতালে থাকা পুলিশ সদস্যরা জানিয়েছেন- বৃহস্পতিবার ওবায়দুল কাদেরের সভায় যোগ দিতে সিলেটে এসেছিলেন আহাদ। পরে তার বাড়িতে ফিরে যাওয়ার কথা ছিল।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT