1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সরকারি মেডিকেল কলেজের দাবিতে গণস্বাক্ষর অভিযান ও হরতাল - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

সরকারি মেডিকেল কলেজের দাবিতে গণস্বাক্ষর অভিযান ও হরতাল

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮
  • ৮২৯ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। পর্যটন জেলাশহর মৌলভীবাজারে সরকারী মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার ১০ই সেপ্টেম্বর মৌলভীবাজার সরকারি কলেজ শহীদ মিনার সম্মুখে পালিত হয় এই কর্মসূচি। মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই একটি ইন্টারনেট ক্যাম্পেইন গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের যৌথ উদ্যোগে ও সামাজিক সংগঠন স্পন্দন মৌলভীবাজার এর সার্বিক সহযোগিতায় গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ডঃ মোঃ ফজলুল আলী।
এই গণস্বাক্ষর কার্যক্রমের আয়োজকরা জানান মৌলভীবাজার জেলার প্রায় ২৫ লক্ষাধিক মানুষের প্রাণের দাবি মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ। এই দাবি বাস্তবায়নে তৎপর জেলার নাগরিক ও সুশীল সমাজ। ইতিমধ্যে দেশ ও প্রবাসে থাকা মৌলভীবাজারের বাসিন্দারা এই দাবি আদায়ের লক্ষে নানা কর্মসূচী পালন করে যাচ্ছেন। গণস্বাক্ষর কর্মসূচী তাদের ধারাবাহিক আন্দোলনেরই অংশ।
এর আগে গত ২৯শে আগষ্ট শহরের একটি অভিজাত হোটেলে একই দাবীতে গণস্বাক্ষর কর্মসূচির শুভ উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানসহ বিশিষ্টজনেরা। সেই অনুষ্ঠানে বক্তারা সরকারি কলেজ বাস্তবায়ন না হওয়া পর্যন্ত গণস্বাক্ষরসহ নানা কর্মসূচি পালনের ঘোষণা দেন।
স্বাক্ষরানুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের আহবায়ক ডাঃ সাদিক আহমদ, ক্যাম্পেইন গ্রুপের প্রতিনিধি যুক্তরাজ্য প্রবাসি কমিউনিটি নেতা আব্দুর রউফ তালুকদার, ক্যাম্পেইন গ্রুপের প্রধান সমন্বয়কারী নাট্যজন ও সংগঠক খালেদ চৌধুরী, সমন্বয়ক এম মুহিবুর রহমান, রুহেল আহমদ, আলিম উদ্দিন হালিম, নিখিল তালুকদার, ইয়াহইয়া মোজাহিদ, সেলিনা আলা, ফাতেমা তুজ জহুরা, ফয়ছল মনছুর, মামুন আহমদ, মোস্তাকিম আহমদ টিটু, হায়াতুল ইসলাম রাহি, এম এ সামাদ, কে এম আকলু, বেলাল তালুকদার, স্পন্দন-এর রুমেল তালুকদার, এস এম বশির আহমদ, রফিকুল ইসলাম, সুহিন উদ্দিন, কাওছার হাসান, বিপুল দাস, কামরুজ্জামান, সুহান আহমদ, শাফি আহমদ সানি, তাহসিন আহমেদ সুজেল, শিমুল তালুকদার প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT